বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৮:১১ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়া ৩ আওয়ামীলীগ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী অজয় সরকার মনোনয়নপত্র দাখিল বগুড়া ৩ আওয়ামীলীগ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী অজয় সরকার মনোনয়নপত্র দাখিল বগুড়া ৩ মনোনয়ন দাখিল করলেন নৌকার মাঝি রাজু লালমনিরহাট সদর ৩ আসনে নৌকার মনোনয়ন জমা দিলেন এ্যাড,মতিয়ার রহমান নওগাঁর পোরশায় মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত জয়পুরহাট-০২ আসনের মনোনয়নপত্র জমা দিলেন হুইপ স্বপন এমপি ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের মাসিক সভা ” স্বাস্থ্যকর্মী ও স্বেচ্ছাসেবীদের ভিটামিন-এ + প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত । “ বগুড়ার দুপচাঁচিয়ায় আমন মৌসুমের ধান ও চাল সংগ্রহের উদ্বোধন জয়পুরহাটের কালাইয়ের ওমর স্কুলের শিক্ষক ও স্টাফদের জন্মদিন পালন অগ্রহায়ণে মাগুরায় ফুলের বৃষ্টি হবিগঞ্জে দুই দিনের ইয়ুথ লিডারশীপ ট্রেনিং অনুষ্টিত”” জয়পুরহাটে প্রাইভেটকার – মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১ ইসলামপুরে শাহীনুজ্জামানের মতবিনিময় সভা বরিশাল-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেন শেরপুরে বিস্ফোরক মামলার আসামী এখন ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সম্পাদক নওগাঁর তিলকপুরে রিঙ্কু নামে এক যুবতীর মৃত্যুদেহ উদ্ধার নওগাঁ আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে ৪টি আসনে সাবেক ও পুরাতন মুখ অতঃপর ২টি আসনে নতুন মুখ প্রার্থীরা নৌকার প্রতীক পেলেন নওগাঁর মান্দায় পুলিশের বিভিন্ন স্থানে বিশেষ অভিযানে ৮ জন গ্রেফতার ঝিনাই-বৈরান সাহিত্য পরিষদ এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ভাস্কর্য অপসারণের হুমকিদাতা মামুনুল হককে হুশিয়ারী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ১৭২ বার পঠিত

Cinn. জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অপসারণের হুমকিদাতা মামুনুল হক চট্টগ্রামের মাটিতে পা দিলে ভয়াবহ পরিস্থিতি তৈরি হবে বলে হুঁশিয়ার করেছেন ছাত্রলীগ-যুবলীগের নেতারা।

সমাবেশে দক্ষিণ জেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের স্থপতি। তার হাত ধরেই আমরা স্বাধীনতা পেয়েছি। অথচ এখন কিছু ধর্ম ব্যবসায়ী উনাকে নিয়ে কটূক্তি করছেন। বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বাধা দিচ্ছেন। স্বাধীনতাবিরোধী ধর্ম ব্যবসায়ী মামুনুল হক বঙ্গবন্ধুকে নিয়ে যে মন্তব্য করেছে তা দেশদ্রোহের শামিল। শুধু চট্টগ্রামে নয়, বাংলাদেশের কোথাও বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটূক্তিকারী মামুনুল হককে সভা করতে দেওয়া হবে না।

নগর ছাত্রলীগ সভাপতি ইমরান আহমেদ ইমুর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সাবেক সাধারণ সম্পাদক শুকলাল দাশ, সাংবাদিক নেতা মাসুদুল হক, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম, সাবেক সাধারণ সম্পাদক মো. সালাহউদ্দিন, ছাত্রলীগ নেতা মহিউদ্দিন শাহ, আবুল হোসেন আবু প্রমুখ। সভা সঞ্চালনা করনে নগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর।

সভাপতির বক্তব্যে ইমরান আহমেদ ইমু বলেন, মামুনুল হক স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুকে নিয়ে যে মন্তব্য করেছে আমরা তার নিন্দা জানাই। তার সমাবেশ চট্টগ্রামের মাটিতে হবে না। কোনোভাবেই মামুনুল হককে চট্টগ্রামে ঢুকতে দেওয়া হবে না। অবশ্যই তাকে প্রতিহত করা হবে। তাকে প্রতিহত না করে আমরা ঘরে ফিরবো না। সমাবেশ শেষে সমাবেশস্থলে মামুনুল হকের একটি কুশপুত্তলিকা দাহ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150