বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নওগাঁ জেলার বিভিন্ন উপজেলায় আজ ভোটগ্রহণ শুরু, কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কম বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্মদিন সিএমপি ইপিজেড থানার অভিযানে সিআর সাজা পরোয়ানাভুক্ত আসামী মঞ্জুর আলম,গ্রেফতার পল্লবীতে ছাত্রলীগ নেতার উপর হামলাকারীরা আজও পলাতক কালাইয়ে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মিলনের বিজয়- টাঙ্গাইলের মধুপুরে ভোট দেয়া হলো না মাসুদের নওগাঁ জেলা প্রথম ধাপে আগামীকাল ৮ এই মে তিনটি উপজেলা পরিষদ নির্বাচন হবে নওগাঁ অভিযান চালিয়ে ৭৫ লিটার চোলাই মদসহ আজিজার রহমান নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার নওগাঁর নিয়ামতপুর গাছের গুড়ি বোঝাই ট্রাক্টরের ধাক্কায় একজন মোটরসাইকেল আরোহী মৃত্যু কিংবদন্তী কন্ঠশিল্পী সুবীর নন্দীর প্রয়াণ দিবস গাইবান্ধার পলাশবাড়ীতে মাংস ব্যবসায়ীদের ‘পশু জবাই ও মাংসের মান নিয়ন্ত্রণ বিষয়ক সভা অনুষ্ঠিত  নওগাঁর মান্দায় বেসরকারি সিসিডিবির গ্রাজুয়েট ফোরামের দায়িত্ব হস্তান্তর নওগাঁর মান্দায় দীর্ঘ দেড় মাস পেরিয়ে গেলেও উদ্ধার হয়নি সপ্তম শ্রেণী স্কুল ছাত্রী নওগাঁ গভীর নলকূপের সেচভাড়ার টাকা চাওয়ায় ড্রেনম্যানকে পিটিয়ে জখম দুপচাঁচিয়ায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হলেন অধ্যক্ষ রঞ্জন পাল দেওয়ানগঞ্জে চেয়ারম্যান প্রার্থী জনাব আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ এর ব্যাপক গণসংযোগ ও পথসভা সুরস্রস্টা রামতনু পান্ডে- তানসেন এর প্রয়াণ দিবস কালাই উপজেলা নির্বাচন: ত্রিমুখী লড়ায়ে কে হচ্ছেন চেয়ারম্যান? নওগাঁর চৌমাশিয়া বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় বাধন নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু কালাই উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (কলেজ) নির্বাচিত হয়েছেন আব্দুল মান্নান

ওয়ালটনের বড় পর্দার নতুন ট্যাব ‘ওয়ালপ্যাড ১০পি’ বাজারে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১৯৮ বার পঠিত

দৃষ্টিনন্দন ডিজাইনের বড় পর্দার নতুন একটি ট্যাবলেট পিসি বাজারে এনেছে ওয়ালটন। ‘ওয়ালপ্যাড ১০পি’ নামের নতুন এই ট্যাবের বিশেষ ফিচার হলো হাই রেজুলেশনের ডিসপ্লে, শক্তিশালী র‌্যাম-রম ও ব্যাটারি। ফলে মাল্টিটাস্কিং এই ট্যাবে একইসঙ্গে গ্রাহকরা পাবেন মোবাইল ফোন এবং ল্যাপটপের নানা সুবিধা।

ট্যাবটির দাম ১৭,৯০০ টাকা। দেশের সব ওয়ালটন প্লাজা, ডিস্ট্রিবিউটর শোরুম, আইটি ডিলার এবং মোবাইল ডিলার শোরুম থেকে কেনা যাবে। কালো রঙের ট্যাবটিতে থাকছে ১ বছরের বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা।

ওয়ালটন ডিজি-টেক ইন্ডস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং কম্পিউটার পণ্যের সিইও মো. লিয়াকত আলী জানান, দারুণ সব ফিচার সমৃদ্ধ ‘ওয়ালপ্যাড ১০পি’ আধুনিক জীবনযাপনে যোগ করবে নতুন মাত্রা। এই ট্যাবে আছে ১৯২০ বাই ১২০০ পিক্সেলের ১০.৫ ইঞ্চির ফুল এইচডি আইপিএস ডিসপ্লে। ক্যাপাসিটিভ ১০ পয়েন্ট টাচ স্ক্রিনের ফলে প্রয়োজনীয় কাজের পাশাপাশি বিনোদন উপভোগেও ব্যবহারকারী পাবেন নতুন অভিজ্ঞতা। ইন্টারনেট ব্রাউজিং, অনলাইন ক্লাস, বই পড়া, গেম খেলা, মুভি দেখাসহ অন্যান্য কাজ হবে সহজ ও আনন্দদায়ক।  বিশেষ করে যারা বেশি ভ্রমণ করেন, তাদের অফিশিয়াল কাজ ও বিনোদনের জন্য আদর্শ এই ট্যাব।

অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম চালিত এই ট্যাবের দ্রুতগতি নিশ্চিত করতে আছে ২.০ গিগাহার্টজ গতির হেলিও পি৬০ ১২ ন্যানোমিটার অক্টা কোর প্রসেসর।  সঙ্গে রয়েছে ৪ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‌্যাম। গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে এআরএম মালি-জি৭২০। ফলে ফুল এইচডি মানের ভিডিও দেখা এবং গেমিং হবে আরও বেশি উপভোগ্য।

ট্যাবটির ইন্টারনাল মেমোরি ১২৮ গিগাবাইটের। এক্সটারনাল কার্ডের মাধ্যমে আরও ২৫৬ গিগাবাইট পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহার করা যাবে। ফলে অনেক বেশি ডকুমেন্ট, ভিডিও, ছবি, মিউজিক, অ্যাপ ইত্যাদি সংরক্ষণ করা সম্ভব হবে।

ওয়ালটনের নতুন এই ট্যাবের পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেলের অটোফোকাস ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ফলে ছবি বা ভিডিও হবে স্পষ্ট ও নিখুঁত। পেছনের ক্যামেরায় ফুল এইচডি এবং সামনের ক্যামেরায় এইচডি মানের ভিডিও ধারণ করা যাবে।

ওয়ালটনের নতুন এই ট্যাবে আছে ৭০০০ মিলিঅ্যাম্পিয়ার লি পলিমার ব্যাটারি।  ফলে দীর্ঘক্ষণ কাজ করা বা ভিডিও দেখা যাবে অনায়াসেই। এতে টাইপ-সি চার্জিং সুবিধা থাকায় অল্প সময়ে সহজেই ব্যাটারি চার্জ দেওয়া যাবে।

দ্রুতগতিসম্পন্ন ফোরজি ইন্টারনেট ব্যবহার ও কল করার জন্য ট্যাবটিতে রয়েছে ডুয়াল হাইব্রিড সিম স্লট। মাল্টিমিডিয়া হিসেবে আছে ফুল এইচডি মানের ভিডিও দেখার সুযোগ ও ক্যামকর্ডার এবং রেকর্ডিংসহ এফএম রেডিও।

কানেক্টিভিটি হিসেবে রয়েছে ২.৪ এবং ৫ গিগাহার্টজ ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৪.২, ল্যান হটস্পট, ওটিএ, ওটিজি, জিপিএস নেভিগেশন, জি-সেন্সর, লাইট সেন্সর, প্রোক্সিমিটি ইত্যাদি।

নতুন এই ওয়ালপ্যাডের থিকনেস মাত্র ৮.৩ মিলিমিটার। এর দৈর্ঘ্য ২৫৪.৩ মিলিমিটার। ১৫৯.৪ মিলিমিটার চওড়া ব্যাটারিসহ ট্যাবটির ওজন মাত্র ৫১০ গ্রাম। ফলে যে কোনো জায়গায় সহজেই বহন করা যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150