শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়া বিশ্ববিদ্যালয় ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন -সভাপতি রুহুল -সম্পাদক জুয়েল জিয়ারতে কা’বা হজ্ব ট্যুরস এন্ড ট্রাভেলস এর সৌজন্যে পবিত্র হজ্ব প্রশিক্ষণ ও দোয়া মাহফিল গোবিন্দগঞ্জের নাকাই হাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে গোবিন্দগঞ্জের নাকাই হাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে গাইবান্ধায় চুড়িপট্টিতে আগুন লেগে ১০ দোকান পুড়ে ছাই প্রায় ৪ কুটি টাকার ক্ষতিসাধন গাইবান্ধার পলাশবাড়ীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত কালাইয়ে অনুষ্ঠিত হয়েছে ২ দিনব্যাপী সেরা কণ্ঠ জয়পুরহাট-২০২৪ ওমর স্কুলের জাতীয় শিক্ষা সপ্তাহে জারীগানে জয়পুরহাট জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব নওগাঁর বদলগাছি চঞ্চল কর মাদ্রাসার ছাত্র সাকিব হত্যার মামলার প্রধান আসামি আকবর গ্রেফতার বাকেরগঞ্জে বিএনপি নেতার বাড়িতে আওয়ামীলীগ নেতার নির্বাচনী অফিস, তৃণমূলে ক্ষোভ দুপচাঁচিয়ায় বার্মিজ চাকু সহ একজন গ্রেফতার নিত্যপণ্যের লাগামহীন বাজারের দিশেহারা ক্রেতারা রুহানি ফায়েজ হাসিলের লক্ষ্যে শাহ কবির মাজারে ওরশ মোবারক অনুষ্ঠিত হবে উপমহাদেশের নৃত্যশিল্পী বুলবুল চৌধুরীর প্রয়াণ দিবস আজ নওগাঁ মানসিক নির্যাতন থেকে বাঁচতে ছেলে ও পুত্র বধুর বিরুদ্ধে পিতার মামলা নওগাঁর মান্দায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত দুপচাঁচিয়ার গোবিন্দপুর ইউপির ২০২৪ – ২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা মধুপুরে সড়ক দখল করে চলছে ধান মাড়াই ও খড় শুকানোর মহোৎসব কাজী মোখলেসুর রহমান এর স্মরণে আলোচনা সভা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে দিন-দুপুরে যুবককে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৫ মে, ২০২৪
  • ৮ বার পঠিত

গাইবান্ধা থেকে মোঃ আবু জাফর মন্ডলঃ 

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে জমি জমা নিয়ে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে এমরান আলী (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে।

গত শনিবার (৪ মে) বিকেলে উপজেলার মহিমাগঞ্জ বাজারের মনার মোড় এলাকায় এই মর্মান্তিক  ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে থানা পুলিশ।

নিহত এমরান গোবিন্দগঞ্জ  উপজেলার শালমারা ইউনিয়নের উলিপুর গ্রামের আব্দুল লতিফ মিয়ার ছেলে।

এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে এমরান আলী মহিমাগঞ্জ বাজারের মোনার মোড়ের একটি দোকানে বসে ছিল। এ সময় দুর্বৃত্তরা বিভিন্ন দেশীয় ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে তার উপর অতর্কিত আক্রমণ করে উপর্যপুরি আঘাত করে তার ঘটনাস্থল থেকে  পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা আহতকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ বলেন, জমি জমা নিয়ে প্রতিবেশীর সাথে এমরান আলীর দীর্ঘদিনের দ্বন্দ্ব ছিল। তাদের মধ্যে দুটি মামলাও রয়েছে। এই জমিজমা সংক্রান্ত বিবাদের জের ধরে প্রতিপক্ষের দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের বিষয়টি পক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150