বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
টাঙ্গাইলের মধুপুরে ভোট দেয়া হলো না মাসুদের নওগাঁ জেলা প্রথম ধাপে আগামীকাল ৮ এই মে তিনটি উপজেলা পরিষদ নির্বাচন হবে নওগাঁ অভিযান চালিয়ে ৭৫ লিটার চোলাই মদসহ আজিজার রহমান নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার নওগাঁর নিয়ামতপুর গাছের গুড়ি বোঝাই ট্রাক্টরের ধাক্কায় একজন মোটরসাইকেল আরোহী মৃত্যু কিংবদন্তী কন্ঠশিল্পী সুবীর নন্দীর প্রয়াণ দিবস গাইবান্ধার পলাশবাড়ীতে মাংস ব্যবসায়ীদের ‘পশু জবাই ও মাংসের মান নিয়ন্ত্রণ বিষয়ক সভা অনুষ্ঠিত  নওগাঁর মান্দায় বেসরকারি সিসিডিবির গ্রাজুয়েট ফোরামের দায়িত্ব হস্তান্তর নওগাঁর মান্দায় দীর্ঘ দেড় মাস পেরিয়ে গেলেও উদ্ধার হয়নি সপ্তম শ্রেণী স্কুল ছাত্রী নওগাঁ গভীর নলকূপের সেচভাড়ার টাকা চাওয়ায় ড্রেনম্যানকে পিটিয়ে জখম দুপচাঁচিয়ায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হলেন অধ্যক্ষ রঞ্জন পাল দেওয়ানগঞ্জে চেয়ারম্যান প্রার্থী জনাব আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ এর ব্যাপক গণসংযোগ ও পথসভা সুরস্রস্টা রামতনু পান্ডে- তানসেন এর প্রয়াণ দিবস কালাই উপজেলা নির্বাচন: ত্রিমুখী লড়ায়ে কে হচ্ছেন চেয়ারম্যান? নওগাঁর চৌমাশিয়া বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় বাধন নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু কালাই উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (কলেজ) নির্বাচিত হয়েছেন আব্দুল মান্নান মানুষের মনকে পুলকিত করছে প্রকৃতির অপার সৌন্দর্য কৃষ্ণচূড়া ফুল মধুপুরে চুরি করতে গিয়ে গৃহবধূকে হত্যার চেষ্টা- চোর গ্রেফতার দুপচাঁচিয়ায় বার্মিচ চাকু সহ এক যুবক ও মাদক বিক্রেতা সহ গ্রেপ্তার ৯ জন শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শ্যামল গাইবান্ধার সাঘাটায় হারভেস্টার মেশিনে ধানের গাছ কর্তন আনন্দে কৃষক 

ঝালকাঠিতে পুলিশ কনস্টেবল জামাইয়ের বিরুদ্ধে শশুরকে মারধরের অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ১১৬ বার পঠিত

 

মাসুমা জাহান,বরিশাল ব্যুরো:

শ্বশুরকে মারধর করার অভিযোগ উঠেছে বরিশালের বানারীপাড়া থানায় কর্মরত এক পুলিশ সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় ঝালকাঠি সদর থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন আহত শেখ মো. জহিরুল ইসলামের মেয়ে মোসা. মাহামুদা বেগম।

তবে বিষয়টি মৌখিক ভাবে শুনেছেন বলে জানিয়ে মঙ্গলবার (১২ জুলাই) ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেলে অবশ্যই আইনি ব্যবস্থা নেওয়া হবে। তবে যেটুকু জেনেছি বিষয়টি পারিবারিক ভাবে সমাধানের চেষ্টা করছে উভয়পক্ষ।

এদিকে মাহামুদা বেগম ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর লেখা অভিযোগে তার স্বামী ও বরিশালের বানারীপাড়া থানায় কর্মরত পুলিশ সদস্য সোলায়মানকে প্রধান বিবাদী করেছেন। এছাড়া অপর দুই অভিযুক্ত হলেন- অভিযোগকারীর শ্বশুর ও ঝালকাঠি সদরের রামচন্দ্রপুর এলাকার বাসিন্দা সিদ্দিকুর রহমান ও শাশুড়ি নিলুফা ইয়াসমিন।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, ২০২১ সালে অভিযোগকারী মাহামুদার সঙ্গে পুলিশ কনস্টেবল সোলায়মানের বিয়ে হয়। এরপর থেকে যৌতুক হিসেবে মাহামুদার বাবার বাড়ি থেকে নগদ টাকা, মোটরসাইকেল ও জমি আনার জন্য প্রায়ই শারীরিক ও মানসিক নির্যাতন করতেন সোলায়মান। সর্বশেষ সোলায়মান তার বাবা-মায়ের যোগসাজেশে অভিযোগকারী মাহামুদাকে মোটরসাইকেলের দাবিতে বাবার বাড়িতে পাঠিয়ে দেন। সবশেষ ৮ জুলাই রাতে পুলিশ সদস্য সোলায়মান শ্বশুর শেখ মো. জহিরুল ইসলামের বাড়িতে আসেন এবং পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বাগ-বিতণ্ডায় জড়িয়ে যান। একপর্যায়ে সোলায়মান ক্ষিপ্ত হয়ে ঘরের দরজার লাঠ দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকলে জহিরুলের মাথা ফেটে যায়। এসময় বাবাকে রক্ষা করতে গিয়ে মাহামুদাও মারধরের শিকার হন। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে খুন জখমের ভয় দেখিয়ে সোলায়মান ঘটনা স্থল থেকে চলে যান।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ সদস্য সোলায়মানের স্ত্রী ও অভিযোগকারী মাহামুদা বলেন, এ ঘটনার পর বাবাকে সোমবার (১১ জুলাই) রাতেই উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করি। এখন সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এদিকে থানায় লিখিত অভিযোগ দেওয়ার বিষয়ে তিনি বলেন, সোমবার থানায় গিয়ে ওসির কাছে লিখিত অভিযোগটি দিয়েছি। তিনি বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন। তবে এখনও এ বিষয়ে কিছু জানায়নি থানার ওই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150