শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়া বিশ্ববিদ্যালয় ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন -সভাপতি রুহুল -সম্পাদক জুয়েল জিয়ারতে কা’বা হজ্ব ট্যুরস এন্ড ট্রাভেলস এর সৌজন্যে পবিত্র হজ্ব প্রশিক্ষণ ও দোয়া মাহফিল গোবিন্দগঞ্জের নাকাই হাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে গোবিন্দগঞ্জের নাকাই হাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে গাইবান্ধায় চুড়িপট্টিতে আগুন লেগে ১০ দোকান পুড়ে ছাই প্রায় ৪ কুটি টাকার ক্ষতিসাধন গাইবান্ধার পলাশবাড়ীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত কালাইয়ে অনুষ্ঠিত হয়েছে ২ দিনব্যাপী সেরা কণ্ঠ জয়পুরহাট-২০২৪ ওমর স্কুলের জাতীয় শিক্ষা সপ্তাহে জারীগানে জয়পুরহাট জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব নওগাঁর বদলগাছি চঞ্চল কর মাদ্রাসার ছাত্র সাকিব হত্যার মামলার প্রধান আসামি আকবর গ্রেফতার বাকেরগঞ্জে বিএনপি নেতার বাড়িতে আওয়ামীলীগ নেতার নির্বাচনী অফিস, তৃণমূলে ক্ষোভ দুপচাঁচিয়ায় বার্মিজ চাকু সহ একজন গ্রেফতার নিত্যপণ্যের লাগামহীন বাজারের দিশেহারা ক্রেতারা রুহানি ফায়েজ হাসিলের লক্ষ্যে শাহ কবির মাজারে ওরশ মোবারক অনুষ্ঠিত হবে উপমহাদেশের নৃত্যশিল্পী বুলবুল চৌধুরীর প্রয়াণ দিবস আজ নওগাঁ মানসিক নির্যাতন থেকে বাঁচতে ছেলে ও পুত্র বধুর বিরুদ্ধে পিতার মামলা নওগাঁর মান্দায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত দুপচাঁচিয়ার গোবিন্দপুর ইউপির ২০২৪ – ২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা মধুপুরে সড়ক দখল করে চলছে ধান মাড়াই ও খড় শুকানোর মহোৎসব কাজী মোখলেসুর রহমান এর স্মরণে আলোচনা সভা

নওগাঁর রাণীনগ-আত্রাই উপজেলায় তৃতীয় ধাপে ৩৮ জনের মনোনয়ন দাখিল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৫ মে, ২০২৪
  • ৬ বার পঠিত

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ

নওগাঁর রাণীনগর আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে নওগাঁর রাণীনগর এবং আত্রাই উপজেলায় তিনটি পদে মোট ৩৮জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে রাণীনগরে ২২জন এবং আত্রাই উপজেলায় ১৬জন মনোনয়নপত্র দাখিল করেন।
আত্রাই উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, বৃহস্পতিবার (২মে) বিকেল চারটা পর্যন্ত আত্রাই উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ৩জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন মনোনয়নপত্র দাখিল করেছেন।
চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এবাদুর রহমান প্রামানিক, সাধারণ সম্পাদক আক্কাস আলী, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মমতাজ বেগম, আওয়ামী লীগ নেতা ও সাবেক ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন, আওয়ামী লীগ সমর্থক সন’ কুমার, দিঘা বে-সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহাতাব উদ্দীন, আজিজুর রহমান ও একরামুল বারী।
ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রাজ্জাক, উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান হাফিজুল শেখ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফছার প্রামানিক।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মেরিনা আকতার, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ফেরদৌসী ইয়াছমিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শামছুন নাহার, মিতু বানু এবং রওশন আরা পারভীন।
এদিকে রাণীনগর উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, এই উপজেলায় তিনটি পদে মোট ২২জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ১০জন, ভাইস চেয়ারম্যান পদে ৭জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন।
চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন, সাবেক এমপি আনোয়ার হোসেন হেলালের ছেলে উপজেলা আওয়ামী লীগের সদস্য রাহিদ সরদার, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন বিএ, আসাদুজ্জামান আসাদ, সুজিত কুমার সাহা, আসাদুজ্জামান পলাশ, মির মোয়াজ্জেম হোসেন, ইয়াকুব আলী প্রামানিক, আহসান হাবিব মিলন, গোলাম রাব্বানী এবং আবাদপুকুর কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক।
এছাড়া ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, মামুন হোসেন, সাদেকুল ইসলাম, তুষার বুলবুল, জাহাঙ্গীর আলম, প্রদ্যুত কুমার ও মামুন হোসেন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন, বেদেনা বেগম, রুমা বেগম, মমতাজ বেগম এবং মর্জিনা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150