রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
টাঙ্গাইলের মধুপুরে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের গন সংবর্ধনা দুপচাঁচিয়া বিশ্ববিদ্যালয় ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন -সভাপতি রুহুল -সম্পাদক জুয়েল জিয়ারতে কা’বা হজ্ব ট্যুরস এন্ড ট্রাভেলস এর সৌজন্যে পবিত্র হজ্ব প্রশিক্ষণ ও দোয়া মাহফিল গোবিন্দগঞ্জের নাকাই হাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে গোবিন্দগঞ্জের নাকাই হাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে গাইবান্ধায় চুড়িপট্টিতে আগুন লেগে ১০ দোকান পুড়ে ছাই প্রায় ৪ কুটি টাকার ক্ষতিসাধন গাইবান্ধার পলাশবাড়ীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত কালাইয়ে অনুষ্ঠিত হয়েছে ২ দিনব্যাপী সেরা কণ্ঠ জয়পুরহাট-২০২৪ ওমর স্কুলের জাতীয় শিক্ষা সপ্তাহে জারীগানে জয়পুরহাট জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব নওগাঁর বদলগাছি চঞ্চল কর মাদ্রাসার ছাত্র সাকিব হত্যার মামলার প্রধান আসামি আকবর গ্রেফতার বাকেরগঞ্জে বিএনপি নেতার বাড়িতে আওয়ামীলীগ নেতার নির্বাচনী অফিস, তৃণমূলে ক্ষোভ দুপচাঁচিয়ায় বার্মিজ চাকু সহ একজন গ্রেফতার নিত্যপণ্যের লাগামহীন বাজারের দিশেহারা ক্রেতারা রুহানি ফায়েজ হাসিলের লক্ষ্যে শাহ কবির মাজারে ওরশ মোবারক অনুষ্ঠিত হবে উপমহাদেশের নৃত্যশিল্পী বুলবুল চৌধুরীর প্রয়াণ দিবস আজ নওগাঁ মানসিক নির্যাতন থেকে বাঁচতে ছেলে ও পুত্র বধুর বিরুদ্ধে পিতার মামলা নওগাঁর মান্দায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত দুপচাঁচিয়ার গোবিন্দপুর ইউপির ২০২৪ – ২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা মধুপুরে সড়ক দখল করে চলছে ধান মাড়াই ও খড় শুকানোর মহোৎসব

বগুড়ায় জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৫৮ বার পঠিত

বগুড়ার শেরপুরে জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর নিহত  হয়েছেন।বৃহস্পতিবার রাত ১০টার দিকে শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের পারভবানীপুর গ্রামে এই  ঘটনা ঘটে। নিহত আসাদুল ইসলাম (৪৫) ওই গ্রামের মৃত ফজলুল হকের ছেলে। পুলিশ জানায়, একই গ্রামের শাহিন আকন্দের ছেলে সাব্বির নামের এক যুবক আসাদুলের মেয়ে শিমুর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে । এক বছর আগে বাড়ি থেকে পালিয়ে গিয়ে তারা বিয়ে করে কিন্তু আসাদুল মেয়ে-জামাইকে মেনে নিতে অস্বীকৃতি জানান। বেশ কয়েক দফা গ্রামে শালিস করে প্রায় ৫ মাস আগে আসাদুল তাদের মেনে নেয়। এরপর থেকেই জামাই সাব্বির শ্বশুরের কাছে যৌতুক দাবি করে।এনিয়ে জামাই এর সাথে শ্বশুরের বিরোধ দেখা দেয়। বৃহস্পতিবার রাত পৌঁণে ১০ টার দিকে আসাদুল বাজার থেকে বাড়ি ফেরার পথে তিনমাথা নামক স্থানে সাব্বির তার শ্বশুরের পথরোধ করে টাকা চায়। এনিয়ে জামাই-শ্বশুরের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে সাব্বির তার শ্বশুরের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
এলাকাবাসী আহত অবস্থায় আসাদুলকে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসাদুলের বুকে ছুরিকাঘাতের পরপরই জামাই সাব্বির পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। সাব্বিরকে গ্রেফতার করতে তৎপরতা চালানো হচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150