বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়ার আদমদিঘীতে রাজু,দুপচাঁচিয়ায় বিপ্লব এবং কাহালু উপজেলায় সুরুজ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন জনাব আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি (সিএমপি কমিশনার) জয়পুরহাটে সদরে -মিঠু-পাঁচবিবি শিখা উপজেলা চেয়ারম্যান বিজয়ী নওগাঁ স্ত্রীহত্যার দায়ে লুবিন বাস্কে নামে এক বৃদ্ধার যাবজ্জীবন কারাদণ্ড নওগাঁ এক নারীর সঙ্গে শামসুর চৌধুরী নামে আওয়ামী লীগের নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল নওগাঁ ও বগুড়াসহ দেশের বিভিন্ন উপজেলায় দ্বিতীয় ধাপে ভোটগ্রহণ চলছে ১৫৬ উপজেলায় নওগাঁ পুকুর থেকে মাটি খননের সময় কষ্টিপাথরের একটি লক্ষী নারায়ন মূর্তি উদ্ধার নওগাঁর মহাদেবপুরে সিফাত নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু নওগাঁর পোরশায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনী আইনশৃংখলা বাহিনির ব্রিফিং প্যারেড অনুষ্ঠান অনুষ্ঠিত কালাই উপজেলার আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত কালাইয়ে ইসমাইল নামের এক শিশুর পানিতে ডুবে মৃত্যু বগুড়ার দুপচাঁচিয়ায় রাত পোহালেই ভোট জয়পুরহাট সদর উপজেলায় ব্র্যাক সেলপ কর্মসূচির সহায়তায় নিষ্পাপ শিশুটি ফিরে পেল তার বাবা মাকে ধামইরহাটে আদিবাসীদের সামাজিক অধিকার নিশ্চিতকরণ শীর্ষক সচেতনতামূলক সমাবেশ ৪৮ নওগাঁ ৩ আসনের সাংসদ সদস্য সৌরেন্দ্রনাথ চক্রবতী কৃষকের মাঝে দুটি কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলের মধুপুরে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের গন সংবর্ধনা দুপচাঁচিয়া বিশ্ববিদ্যালয় ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন -সভাপতি রুহুল -সম্পাদক জুয়েল জিয়ারতে কা’বা হজ্ব ট্যুরস এন্ড ট্রাভেলস এর সৌজন্যে পবিত্র হজ্ব প্রশিক্ষণ ও দোয়া মাহফিল

রাস্তায় পরে থাকা বৃদ্ধার চিকিৎসার দায়িত্ব নিলেন বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১২৯ বার পঠিত

অসুস্থ বাবাকে রাস্তায় ফেলে গেল সন্তান, রাস্তা থেকে তুলে এনে চিকিৎসার ব্যবস্থা করলেন বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সবুর আলী।
বেড়া উপজেলায় এক নব্বই-উর্ধ্ব বৃদ্ধাকে রাস্তার পাশে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে তার সন্তানের বিরুদ্ধে। ভুক্তভোগী বৃদ্ধার নাম সৈয়দ শামছুর রহমান।তিনি নাটোর জেলার লালপুর উপজেলার দয়রামপুর গ্রামের বাসিন্দা।
বেশ কিছু দিন ধরেই তিনি পাবনার কাজিরহাট এলাকায় রাস্তার উপর অসুস্থ অবস্থায় পরে আছেন। তিনি অসুস্থতার কারণে খুব বেশি তথ্য দিতে পারছেন না। তবে তিনি তার নাম ও ঠিকানা বলতে পারছেন। তিনি এখানে কিভাবে আসলেন সে উত্তরে বলেন অনেক যাবত পায়ের সমস্যায় ভুগছিলেন সন্তানেরা চিকিৎসা না করে ফেলে গিয়েছেন।সে বার বার একটা কথাই সবাইকে বলছিলেন আমাকে আপনারা চিকিৎসা করান।
বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করলে তাতে সারা দিয়ে বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সবুর আলী এসে বৃদ্ধাকে উদ্ধার করে চিকিৎসার জন্য বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ বিষয়ে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ ফাতেমাতু-যোহরা বলেন, তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে বৃদ্ধার পায়ে পচন ও পোকা ধরেছে এবং ডায়বেটিস উচ্চ মাত্রায় থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
এ বিষয়ে বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সবুর আলী জানান, খবর পেয়ে প্রথমে বৃদ্ধাকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করা হয়। বৃদ্ধার পায়ে জটিল সমস্যা দেখা দেয়ায় পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য পাবনা জেলারেল হাসপাতালের উপ পরিচালকের সাথে কথা বলে সেখানে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে এবং তার চিকিৎসার সকল ব্যয় ভার বেড়া উপজেলা প্রশাসন বহন করবেন বলেও জানান তিনি।
ইউএনও আরও বলেন তিনি বর্তমানে খুব অসুস্থ কথা বলতে পারছেন না। সে জন্য এখনো তার বিষয়ে বিস্তারিত জানা সম্ভব হচ্ছে না একটু সুস্থ হলেই সব তথ্য পাওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150