সোমবার, ১৩ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
Ssc (পরীক্ষার ফলাফল)2024 কালাইয়ের ওমর কিন্ডারগার্টেন স্কুল এন্ড ওমর গার্টেন একাডেমির এসএসসি-২০২৪ এ হয়েছে ভালো ফলাফল পার রামরাম পুরে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ এর মতবিনিময় নওগাঁর মান্দায় দীর্ঘ ১২ বছর পেরিয়ে গেলেও সংস্কার করা হয়নি ভাঙা বেড়িবাঁধটি দেখার কেউ নেই সাংবাদিক খলিলুর রহমানের মৃত্যুতে কালাই উপজেলা প্রেসক্লাবের শোক সভা  গাইবান্ধার সাদুল্লাপুরে পিকিং জাতের হাঁস পালনে তাক লাগিয়েছে সোহাগ মিয়া কালাইয়ে বিশ্ব ‘মা’ দিবস ২০২৪ পালিত মধুপুরে আন্তর্জাতিক নার্স দিবস পালিত মধুপুরে বিশ্ব মা দিবস পালিত মাগুরায় নির্বাচন পরবর্তী সহিংসতা,আহত অন্তত-৩০ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন প্রধানমন্ত্রী নওগাঁর মান্দায় দীর্ঘ ৫ বছর পর জোতবাজার খেয়াঘাট সেতুর সংযোগ সড়কের কাজ উদ্বোধন করেন গামা এমপি উদযাপিত বিজয় মাহমুদের ফ্রী কোরআন শিক্ষার আসরের ১০ বছর মাগুরায় আফজাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন নওগাঁহ সারাদেশে রোববার এসএসসি পরীক্ষার ফল প্রকাশের ঘোষণা নওগাঁ নিখোঁজের ১দিন পরে আমবাগান থেকে দিনমজুরের আলেফ উদ্দিনে মৃতদেহ উদ্ধার নওগাঁ হেরোইনসহ ৪ মাদক কারবারী আটক ধামইরহাটে প্রতিপক্ষের বিরুদ্ধে প্রতিবন্ধী পরিবারের রাস্তা বন্ধের অভিযোগ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন গাইবান্ধা পলাশবাড়ী থানা পুলিশের অভিযানে ১ কেজি গাঁজাসহ মনিরুল ইসলাম (৩৫) নামে ১ মাদক কারবারি গ্রেফতার

রোজিনার বিষয়টি সহানুভূতির সঙ্গে দেখা হবে: তথ্যমন্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৭৫ বার পঠিত

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সাংবাদিক রোজিনা ইসলাম যেন ন্যায়বিচার পায় সে চেষ্টা অব্যাহত থাকবে। আর এ বিষয়টি সহানুভূতির সঙ্গে দেখা হবে।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় মিন্টু রোডে মন্ত্রীর বাসভবনে রোজিনা ইসলাম প্রসঙ্গে এক মতবিনিময় সভায় সংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, সাংবাদিক রোজিনা ইসলাম যাতে ন্যায়বিচার পান সেটি নিশ্চিত করতে প্রচেষ্টা চালানো হবে। একটি নিরপেক্ষ তদন্ত কমিটি গঠন করা হবে। তবে, রোজিনা ইসলামেরও ভুল হতে পারে। বিষয়টি আবেগের সঙ্গে না দেখে বাস্তবতা প্রেক্ষিতে দেখতে হবে। কেউই ভুলের ঊর্ধ্বে নয়।

এর আগে এদিন সকালে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার এইচ এম আজিমুল হক বলেন, সাংবাদিক রোজিনা ইসলামের মামলার তদন্তের স্বার্থে যা যা করা দরকার, তার সবই করা হবে।

মামলা তদন্ত করতে কোনো চাপ আছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, মামলা তদন্ত করতে কোনো জায়গা থেকে কোনো চাপ নেই।

এদিকে প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের জামিন শুনানি হবে আজ। তবে আদালতে হাজির না করে শুনানি কার্যক্রম ভার্চুয়ালি হবে।

বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু।

গতকাল বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে মানববন্ধন করেছে বিভিন্ন সংগঠন। এ সময় সাংবাদিক নেতারা তার মুক্তি দাবি জানান।

এদিকে সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেপ্তারের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে জাতিসংঘ।

মঙ্গলবার জাতিসংঘের নিয়মিত ব্রিফিংয়ে বাংলাদেশের সাংবাদিককে হয়রানি ও গ্রেপ্তারসংক্রান্ত এক প্রশ্নের জবাবে জাতিসংঘের মহাসচিব আন্তোনিও গুতেরেসের মুখপাত্র স্টিফেন ডুজারিক এ কথা বলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150