শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
কালাইয়ের ঝামুটপুর বানিহারা হাতিয়র এলাকাবাসীর সালাতুল ইস্তিসকার অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার সাংবাদিকদের স্বাস্থ্য সেবা বিষয়ক প্রতিষ্ঠান প্রেস হেলথ কেয়ার লিমিটেড স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এর গর্বিত অংশীদার হিসেবে যুক্ত হয়েছে মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল স্কুলের ধর্মীয় শিক্ষকের বিরুদ্ধে শিশু ধর্ষণের চেষ্টা মামলা নওগাঁয় প্রকাশ্য দিবালোকে সরকারি খাস জমির গাছ কেটে আড়াই লক্ষ টাকা লুটপাট দেখার কেউ নেই নওগাঁর নোচনাহার বাজারে স্টেশনারি ও কাপড়ের ৩ টি দোকান আগুনে পুড়ে ভূষ্মিভত নওগাঁর নিয়ামতপুর উপজেলার হরিপুর গ্রামে একই পরিবারের ৪ ভাই বোন শারীরিক প্রতিবন্ধী মধুপুরে ইসতিসকার সালাত ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে নওগাঁর ধামইরহাটে ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁয় স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে শিক্ষককের ১০ বছর সশ্রম কারাদন্ড, ৫০ হাজার টাকা জরিমানা দুপচাঁচিয়াতে তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি থেকে বাঁচার জন্য সালাতুল ইস্তিসকার নামাজ আদায় নওগাঁর ধামইরহাটে গ্রিন ভয়েসের ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নওগাঁ সেনা সদস্যকে মারধর করে টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়ার অভিযোগ গাইবান্ধার পলাশবা‌ড়ি‌তে মিথ্যা অপপ্রচা‌রের প্রতিবা‌দে এক সংবাদ স‌ম্মেলন অনুষ্ঠিত হয়েছে মধুপুর উপজেলা ইয়াকুব আলী নির্বাচনী জনসভা অনুষ্ঠিত ৪৮ নওগাঁ ৩ আসনের এমপির মা,সবিতা চক্রবর্তীর দশম প্রণয় দিবস পালিত কালাইয়ে তীব্র তাপদাহ ও অনা বৃষ্টি থেকে বাঁচার জন্য সালাতুল ইস্তিসকার অনুষ্ঠিত নওগাঁ যৌতুকের টাকা না পেয়ে কিশোরী ঐশীর হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার নওগাঁর রাণীনগরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

গৃহকর্মী নিশিকে নির্যাতন: দম্পতি ৩ দিনের রিমান্ডে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৪ বার পঠিত
গৃহকর্মী নিশিকে নির্যাতন: দম্পতি ৩ দিনের রিমান্ডে 

গৃহকর্তা মিজানুর রহমান বাবুল ও তার স্ত্রী শারমিন রহমান মুন্নি

ময়মনসিংহে শিশু গৃহকর্মী নিশি আক্তারকে নির্মম নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার গৃহকর্তা মিজানুর রহমান বাবুল ও তার স্ত্রী শারমিন রহমান মুন্নির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে শুনানি শেষে ময়মনসিংহ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আবদুল হাই রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত সাহা।

এসআই সুব্রত সাহা জানান, রোববার (৭ ফেব্রুয়ারি) গ্রেপ্তার ওই দম্পতিকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। আদালত আজ (সোমবার) দুজনকেই তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। তিনি বলেন, রিমান্ডে জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে বিস্তারিত তথ্য বের করা হবে।

শনিবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর পাটগুদাম ব্রিজ মোড়ে ওই দম্পতি আহত গৃহকর্মী নিশি আক্তারকে বাবার কাছে ফিরিয়ে দেয়। এ সময় স্থানীয়রা নির্যাতনের বিষয় জানতে পেরে ওই দম্পতিকে আটক করে পুলিশে দেয়। রাতে কোতোয়ালি থানায় মামলা হয়।

এদিকে, নির্যাতনের শিকার শিশু নিশি আক্তারের চিকিৎসাসহ যাবতীয় দাযিত্ব নিয়েছেন ময়মনসিংহের পুলিশ সুপার আহমারুজ্জামান। সকালে শিশুটির বাবা মজিবুর রহমানের হাতে ১৫ হাজার টাকা তুলে দেন তিনি। নিশিকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজাবাড়িয়া গ্রামের শারীরিক প্রতিবন্ধী মজিবুর রহমানের মেয়ে নিশি আক্তার। সাড়ে তিন হাজার টাকা বেতনে অগ্রণী ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) মিজানুর রহমান বাবুলের বাসায় কাজ করতো সে।

রাজধানীর তেজগাঁওয়ের ইন্দিরা রোডের বাসায় তিন বছর ধরে নিশির ওপর নির্যাতন করে মিজান ও তার স্ত্রী মুন্নি। নিশির শরীরে একাধিকবার ইস্ত্রি ও কাঁটা চামচ গরম করে ছ্যাঁকা দেওয়া এবং পেছনে হাতবেঁধে শরীরে গরম পানি ঢেলে দেওয়া অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। নিশির শরীরে নির্যাতনের ক্ষত রয়েছে।

*নির্যাতিত গৃহকর্মী নিশির দায়িত্ব নিলেন পুলিশ সুপার

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150