মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আগামী ৯ থেকে ১১ মেয়র মধ্যে এসএসসির ফল প্রকাশ করবে আন্তঃ শিক্ষা বোর্ড সাবেক মন্ত্রী পুত্র শত কোটি টাকার মালিক এবার হতে চান উপজেলা চেয়ারম্যান  নওগাঁর বদলগাছী উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জন চেয়ারম্যান প্রার্থী নওগাঁর রাণীনগর উপজেলায় নির্বাচনে রিতা মোরগ প্রতীক রিতাকে মেম্বার নির্বাচিত ঘোষণা নওগাঁ মাদক মামলায় মুকুল নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত নওগাঁ ১৫ টন সরকারি রেশনের চাল কেনার অপরাধে ১ লাখ টাকা জরিমানা দুপচাঁচিয়ায় বার্মিজ চাকু দেশীয় অস্ত্র সহ বিভিন্ন মামলায় ১৪ জন গ্রেফতার জয়পুরহাট জেলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত খ্যাতনামা লেখক ড. হুমায়ূন আজাদের জন্মদিন আজ : নওগাঁ ধামইরহাটে জলের স্তর নেমেছে ১০০ ফুট নিচে মোটর টিউবওয়েল উঠছ না কোমল জল নওগাঁয় তীব্র তাপদাহে বোরধান কাটার সময় হিটস্ট্রোকে রেজাউল ইসলাম নামে এক শ্রমিকের মৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র শেখ জামালের ৭১ তম জন্মদিন গাইবান্ধার গোবিন্দগঞ্জে নির্মাণাধীন মিনি স্টেডিয়ামের পাইলিং এর চোরাবালিতে ডুবে যাওয়া কিশোর অপূৃর্ব বিশ্বাসকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস  নওগাঁয় কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে হিটস্ট্রোকে প্রাণ গেল শিক্ষক শাহাদতের মধুপুরে নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন ও কর্মীসভা অনুষ্ঠিত নওগাঁ খাল-বিল, নদী নালা দখল মুক্ত ও দূষণের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠান অনুষ্ঠিত শোক সংবাদ! শোক সংবাদ!! নওগাঁর মহাদেবপুরে ফুলবাড়ি নিবাসী মোঃ আব্দুর হামিদ খাঁন সকলকে কাঁদিয়ে পরপারে পাড়ি দিলেন কালাইয়ে ৪১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার ভয়াবহ গরমে বিনামূল্যে পান করানো হচ্ছে ঠান্ডা শরবত বিদ্যুতের তার ছিড়ে মারা গেলো ভাই, বোন এবং মা দুপচাঁচিয়া থানা পুলিশের অভিযানে তিন মাদকসেবী গ্রেফতার

প্রেসক্লাব কালাই এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ১৩ বার পঠিত

 

মোঃ খায়রুল ইসলাম-কালাই (জয়পুরহাট)  প্রতিনিধিঃ

“নিরপেক্ষতা, বস্তুনিষ্ঠতা, সত্যতা ও সততা আমাদের শক্তি” এই প্রতিপাদ্য সামনে নিয়ে জয়পুরহাটের কালাইয়ের প্রয়াত সাংবাদিকদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার  প্রেসক্লাব কালাই এর কার্যালয়ে প্রেসক্লাব কালাই এর আয়োজনে এ দোয়া ও ইফতার মাহফিল সৌহার্দপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। বিকালে ক্লাবের সদস্যরা ও আমন্ত্রিত অতিথিবৃন্দরা প্রেসক্লাবের কার্যালয়ে উপস্থিত হন। এসময় অনুষ্ঠানের সদস্যরা ও আমন্ত্রিত অতিথিবৃন্দরা একে অপরের কুশলাদি বিনিময় করেন। প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ   তৌহিদুল ইসলাম তালুকদার সঞ্চালনায় ও আতাউর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল হায়াত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওয়াসিম আল বারী, উপজেলা পরিবার পরিকল্পনার কর্মকর্তা মো. মাহমুদুল হাসান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. জুয়েল, উপজেলার এলজিইডি’র উপজেলা প্রকৌশলী মো. মোখলেছুর রহমান প্রমুখ।
এইসময় প্রেসক্লাব কালাই এর উপদেষ্টামন্ডলী ও অধ্যক্ষ মো. আমিনুল ইসলাম, কালাই ময়েন উদ্দীন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বকুল, কালাই বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রায়হান, গাড়ইল  দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মো.গোলাম মুর্তজা, কালাই প্রেসক্লাবের সাধারণ-সম্পাদক এটিএম সেলিম সারোয়ার শিপন ও প্রচার সম্পাদক আব্দুন নূর নাহিদ, কালাই উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মুনছুর রহমান ও সাধারণ-সম্পাদক এম এ করিম, কালাই মডেল প্রেসক্লাবের সভাপতি লুৎফর রহমানসহ প্রেসক্লাব কালাই এর সকল সদস্যরা উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানে দেশ জাতি, মুসলিম উম্মাহসহ বিশ্ববাসীর কল্যাণ কামনা এবং কালাইয়ের প্রয়াত সাংবাদিকদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ  মোনাজাত করেন কালাই আহলে হাদিস মসজিদের খতিব ও হাতিয়র কামিল মাদ্রাসার আরবি প্রভাষক মো. সেলিম রেজা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150