শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০১ অপরাহ্ন
শিরোনাম :
এত্তো কাঁদালি দোস্ত : ভালো থাকিস ওপারে দুপচাঁচিায়ায় ৩ মাদক সেবীসহ গ্রেফতার ৬ জন লালমনিরহাটের কালীগঞ্জে হিট স্ট্রোকে এক পেপার বিক্রেতার মৃত্যু মনোহরদীতে দোকান মালিকের কাছে ভাড়াটে পক্ষের ৫ লক্ষ টাকা চাঁদা দাবীর অভিযোগ আহম্মেদাবাদ ইউনিয়নের সদস্য মোঃ মতিয়র ০৬ ওয়ার্ড কে মডেল হিসাবে গড়তে চায় কালাইয়ের ঝামুটপুর বানিহারা হাতিয়র এলাকাবাসীর সালাতুল ইস্তিসকার অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার সাংবাদিকদের স্বাস্থ্য সেবা বিষয়ক প্রতিষ্ঠান প্রেস হেলথ কেয়ার লিমিটেড স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এর গর্বিত অংশীদার হিসেবে যুক্ত হয়েছে মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল স্কুলের ধর্মীয় শিক্ষকের বিরুদ্ধে শিশু ধর্ষণের চেষ্টা মামলা নওগাঁয় প্রকাশ্য দিবালোকে সরকারি খাস জমির গাছ কেটে আড়াই লক্ষ টাকা লুটপাট দেখার কেউ নেই নওগাঁর নোচনাহার বাজারে স্টেশনারি ও কাপড়ের ৩ টি দোকান আগুনে পুড়ে ভূষ্মিভত নওগাঁর নিয়ামতপুর উপজেলার হরিপুর গ্রামে একই পরিবারের ৪ ভাই বোন শারীরিক প্রতিবন্ধী মধুপুরে ইসতিসকার সালাত ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে নওগাঁর ধামইরহাটে ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁয় স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে শিক্ষককের ১০ বছর সশ্রম কারাদন্ড, ৫০ হাজার টাকা জরিমানা দুপচাঁচিয়াতে তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি থেকে বাঁচার জন্য সালাতুল ইস্তিসকার নামাজ আদায় নওগাঁর ধামইরহাটে গ্রিন ভয়েসের ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নওগাঁ সেনা সদস্যকে মারধর করে টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়ার অভিযোগ গাইবান্ধার পলাশবা‌ড়ি‌তে মিথ্যা অপপ্রচা‌রের প্রতিবা‌দে এক সংবাদ স‌ম্মেলন অনুষ্ঠিত হয়েছে

গাইবান্ধার সুন্দরগঞ্জে ২২ কেজি গাঁজাসহ মোটরসাইকেল জব্দ থানা পুলিশ 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ১১ বার পঠিত

 

গাইবান্ধা থেকে মোঃ আবু জাফর মন্ডলঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে ২২ কেজি গাঁজা ও দুইটি পালসার মোটরসাইকেল উদ্ধার করেছে থানা পুলিশ একটি টিম।

আজ শুক্রবার গাইবান্ধা জেলার  সুন্দরগঞ্জ  উপজেলার বামডাঙ্গা-রংপুর আঞ্চলিক মহাসড়কে যান বাহন চেকিং করার সময় উদ্ধার এ গাঁজাসহ মোটরসাইকেল জব্দ  করা হয়। এ সময় মাদক কারবারি  মোটরসাইকেল ফেলে পালিয়ে যাওয়ায় চালকদের আটক করা যায়নি।

থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করে জাগো২৪.নেট-কে বলেন, সড়কে যানবাহন চেকিংটা ছিলো নিত্যদিনের ঘটনা। তারই ধারাবাহিকতায় বামনডাঙ্গা সড়কে চলছিলো যানবাহন চেকিং। দায়িত্বে ছিলেন এসআই জুলিয়াস ও তাঁর টিম। সন্দেহ হলে মোটরসাইকেল দুটি থামাতে সিগনাল দেন তারা। চালকরা গাড়ি না থামিয়ে দ্রুত গতিতে পালানোয় চেষ্টা করেন। এ সময় জুলিয়াস তাঁর টিমসহ ধাওয়া করলে মোটরসাইকেল দুটি ফেলে পালিয়ে যান চালকরা। পরে উপস্থিত জনতার সামনে তল্লাসি করে ২২কেজি গাঁজা ও ২টি ( লাল রং এবং কালো রং) পালসার মটর সাইকেল জব্দ করা হয়। তবে অভিযুক্ত ব্যক্তিদের সনাক্তের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150