শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
শিরোনাম :
মধুপুরের বিভিন্ন স্থানে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত দুপচাঁচিয়া উপজেলার তালোড়ায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত এত্তো কাঁদালি দোস্ত : ভালো থাকিস ওপারে দুপচাঁচিায়ায় ৩ মাদক সেবীসহ গ্রেফতার ৬ জন লালমনিরহাটের কালীগঞ্জে হিট স্ট্রোকে এক পেপার বিক্রেতার মৃত্যু মনোহরদীতে দোকান মালিকের কাছে ভাড়াটে পক্ষের ৫ লক্ষ টাকা চাঁদা দাবীর অভিযোগ আহম্মেদাবাদ ইউনিয়নের সদস্য মোঃ মতিয়র ০৬ ওয়ার্ড কে মডেল হিসাবে গড়তে চায় কালাইয়ের ঝামুটপুর বানিহারা হাতিয়র এলাকাবাসীর সালাতুল ইস্তিসকার অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার সাংবাদিকদের স্বাস্থ্য সেবা বিষয়ক প্রতিষ্ঠান প্রেস হেলথ কেয়ার লিমিটেড স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এর গর্বিত অংশীদার হিসেবে যুক্ত হয়েছে মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল স্কুলের ধর্মীয় শিক্ষকের বিরুদ্ধে শিশু ধর্ষণের চেষ্টা মামলা নওগাঁয় প্রকাশ্য দিবালোকে সরকারি খাস জমির গাছ কেটে আড়াই লক্ষ টাকা লুটপাট দেখার কেউ নেই নওগাঁর নোচনাহার বাজারে স্টেশনারি ও কাপড়ের ৩ টি দোকান আগুনে পুড়ে ভূষ্মিভত নওগাঁর নিয়ামতপুর উপজেলার হরিপুর গ্রামে একই পরিবারের ৪ ভাই বোন শারীরিক প্রতিবন্ধী মধুপুরে ইসতিসকার সালাত ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে নওগাঁর ধামইরহাটে ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁয় স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে শিক্ষককের ১০ বছর সশ্রম কারাদন্ড, ৫০ হাজার টাকা জরিমানা দুপচাঁচিয়াতে তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি থেকে বাঁচার জন্য সালাতুল ইস্তিসকার নামাজ আদায় নওগাঁর ধামইরহাটে গ্রিন ভয়েসের ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গাইবান্ধায় এসকেএস ফাউন্ডেশন কতৃক মহান স্বাধীনতা উপলক্ষে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রধান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ১০ বার পঠিত

 

গাইবান্ধা থেকে মোঃ আবু জাফর মন্ডলঃ

গাইবান্ধায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে ৭৮ জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করলেন এসকেএস ফাউন্ডেশন। এই উপলক্ষ্যে গত ২৬ মার্চ ২০২৪ এসকেএস স্কুল এ্যান্ড কলেজ- এর সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এসকেএস স্কুল এ্যান্ড কলেজ-এর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ৭৮ শিক্ষার্থীর হাতে এই শিক্ষাবৃত্তি তুলে দেয়া হয় । শিক্ষাবৃত্তি বাবদ এ বছর শিক্ষার্থীদের মোট ১৩ লাখ ৫১ হাজার ২০০ টাকা প্রদান করা হয়।

এসকেএস স্কুল এ্যান্ড কলেজ- এর অধ্যক্ষ মো. আব্দুস সাত্তার –এর সভাপতিত্বে অনুষ্ঠিত শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন এসকেএস ফাউন্ডেশন- এর পরিচালক- ডেভেপমেন্ট প্রোগ্রাম, সাইফুল আলম, পরিচালক- অর্থ, খোকন কুমার কুণ্ড, এবং পরিচালক- ক্ষুদ্রঋণ, মো. ইমরান কবিরসহ আরো অনেকে। অনুষ্ঠানে অন্যানদের মধ্যে এসকেএস স্কুল এ্যান্ড কলেজ- এর উপাধ্যক্ষ ড. অনামিকা সাহাসহ স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রী, অভিভাবক ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সময় উপস্থিত শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে বক্তাগণ বলেন, দেশ স্বাধীন হয়েছে। এই স্বাধীনতা রক্ষা ও দেশ বিনির্মাণে শিক্ষার কোনো বিকল্প নেই। তাই শিক্ষার্থীদের শিক্ষার ধারা অব্যাহত রাখতে হবে। আর শিক্ষা প্রসারে সহায়কের ভূমিকা পালন করে আসছে এই শিক্ষাবৃত্তি। শিক্ষা প্রসার ও দেশ বিনির্মাণে এখন ছাত্র-ছাত্রী, অভিভাবক ও শিক্ষক সকলকে একসাথে কাজ করতে হবে

এদিকে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদের স্মরণে সকালে শহরের পৌরপার্কের বিজয়স্তম্ভে এসকেএস ফাউন্ডেশনের কর্মকর্তাগণ পুষ্পস্তবক অর্পণ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150