বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁ আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত নওগাঁর ধামইরহাটে চেয়ারম্যান প্রার্থী আজাহার আলীর গণজোয়ার বিজয়ের পথে জনপ্রিয় সোহেল রানা ও অনজুয়ারা গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিশ্ব আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত  দুপচাঁচিয়ায় গৃহ নির্মাণ শ্রমিক পরিষদের মহান মে দিবস উদযাপন নলডাঙ্গা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কালাইয়ে আন্তর্জাতিক মহান মে দিবস পালিত কালাইয়ে ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত দুপচাঁচিয়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা দুপচাঁচিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ৩ জন চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থী ভোটের মাঠে টাঙ্গাইলের ধনবাড়ীতে ট্রাক অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত২ আহত২ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত মধুপুরে সর্বজনীন পেনশন স্কিম সহায়তা কেন্দ্র ও রেজিষ্ট্রেশন বুথ উদ্বোধন স্বামী- কর্তৃক স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্ত্রীর মামলা বিশ্বসাহিত্য কেন্দ্রের ভ্রাম্যমাণ লাইব্রেরি জয়পুরহাট ইউনিটের এপ্রিল মাসের মাসিক আড্ডা অনুষ্ঠিত কালাইয়ের ওমর স্কুলে এপ্রিল মাসের শিক্ষক-স্টাফদের জন্মদিন পালন গাইবান্ধার পলাশবাড়ীতে বোরো ধানের বাম্পার ফলন আনন্দে কৃষক  দুপচাঁচিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে এমপির ব্যক্তিগত অর্থায়নে রাস্তা নির্মাণের উদ্বোধন জয়পুরহাটে নিকাহ রেজিস্ট্রারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত চলতে মৌসুমে ৯ মে হজ ফ্লাইট শুরু হচ্ছে,হজ যাত্রীদের নিয়ে প্রথম সৌদি আরবের উদ্দেশ্যে রওনা দেবে

নওগাঁয় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়াই নবম শ্রেণীর ছাত্রীকে তুলেনিয়ে ধর্ষণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৭ বার পঠিত

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ

নওগাঁর নিয়ামতপুরে এক বখাটে যুবকের প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নবম শ্রেণির এক শিক্ষার্থীকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণ করেছে ওই যুবক। এ ঘটনায় থানায় মামলা না নিলে আদালতের দ্বারস্থ হন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।
পরে আদালতের নির্দেশে মঙ্গলবার রাতে নিয়ামতপুর থানায় মামলা হয়। তবে ধর্ষণের ঘটনায় এখন পর্যন্ত অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করতে পারেনি পুলিশ
গত ২৩ মার্চ উপজেলার চন্দননগর ইউনিয়নের ছাতড়া গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ওই যুবকের নাম তানভীর (২০)। তিনি একই এলাকার কফিল উদ্দিন দ্বারাজের ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থীর বাবা-মা চাকরির কারণে ঢাকায় বসবাস করেন। ছাতড়া এলাকায় নানার বাড়িতে থেকে নবম শ্রেণিতে পড়াশোনা করে ওই ছাত্রী। স্কুলে যাওয়া-আসার পথে প্রায়ই বিভিন্নভাবে প্রেমের প্রস্তাব দিত বখাটে যুবক তানভীর। তার দেওয়া কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বাড়িতে কেউ না থাকার সুযোগে তার ঘরে ঢুকে ভয়ভীতি দেখিয়ে তাকে জোর করে মোটরসাইকেলে তুলে নিয়ে যায় তানভীর। বাড়ির পাশে নির্মাণাধীন একটি বাড়িতে একাধিকবার ধর্ষণ এবং এক সহযোগীর সহায়তায় তা ভিডিও ধারণ করে। স্কুলছাত্রীর নানা নামাজ শেষ করে নাতনিকে বাড়িতে না পেয়ে খোঁজাখুঁজি করতে করতে ওই নির্জন বাড়ির পাশে গেলে নাতনির চিৎকার শুনতে পান। সেখানে ওই ছাত্রীর নানা উপস্থিত হলে সহযোগীরা কৌশলে পালিয়ে গেলেও তানভীরকে আটক করে। পরে থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। এরপর স্থানীয়ভাবে ধর্ষণের বিষয়টি মীমাংসা করা হবে বলে উভয়পক্ষ সম্মত হয়; কিন্তু তানভীরের পরিবার প্রভাবশালী হওয়ায় সমাধান না করে উল্টো তাদের হুমকি প্রদান করে। পরে ভুক্তভোগী ওই পরিবার থানায় মামলা দিতে গেলে মামলা না নিলে আদালতের দ্বারস্থ হয় তার পরিবার। মামলার বাদী ভুক্তভোগীর স্কুলছাত্রীর মা বলেন, ধর্ষণের পর থেকেই আমাদের বিভিন্নভাবে হুমকি প্রদান করছে তানভীরের পরিবার। মামলা হওয়ার পরও আসামি প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। নিয়ামতপুর থানার ওসি মাইদুল ইসলাম বলেন, এ ঘটনায় মঙ্গলবার থানায় মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং ধর্ষণের অভিযোগে অভিযুক্ত তানভীরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150