শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের কালীগঞ্জে হিট স্ট্রোকে এক পেপার বিক্রেতার মৃত্যু মনোহরদীতে দোকান মালিকের কাছে ভাড়াটে পক্ষের ৫ লক্ষ টাকা চাঁদা দাবীর অভিযোগ আহম্মেদাবাদ ইউনিয়নের সদস্য মোঃ মতিয়র ০৬ ওয়ার্ড কে মডেল হিসাবে গড়তে চায় কালাইয়ের ঝামুটপুর বানিহারা হাতিয়র এলাকাবাসীর সালাতুল ইস্তিসকার অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার সাংবাদিকদের স্বাস্থ্য সেবা বিষয়ক প্রতিষ্ঠান প্রেস হেলথ কেয়ার লিমিটেড স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এর গর্বিত অংশীদার হিসেবে যুক্ত হয়েছে মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল স্কুলের ধর্মীয় শিক্ষকের বিরুদ্ধে শিশু ধর্ষণের চেষ্টা মামলা নওগাঁয় প্রকাশ্য দিবালোকে সরকারি খাস জমির গাছ কেটে আড়াই লক্ষ টাকা লুটপাট দেখার কেউ নেই নওগাঁর নোচনাহার বাজারে স্টেশনারি ও কাপড়ের ৩ টি দোকান আগুনে পুড়ে ভূষ্মিভত নওগাঁর নিয়ামতপুর উপজেলার হরিপুর গ্রামে একই পরিবারের ৪ ভাই বোন শারীরিক প্রতিবন্ধী মধুপুরে ইসতিসকার সালাত ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে নওগাঁর ধামইরহাটে ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁয় স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে শিক্ষককের ১০ বছর সশ্রম কারাদন্ড, ৫০ হাজার টাকা জরিমানা দুপচাঁচিয়াতে তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি থেকে বাঁচার জন্য সালাতুল ইস্তিসকার নামাজ আদায় নওগাঁর ধামইরহাটে গ্রিন ভয়েসের ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নওগাঁ সেনা সদস্যকে মারধর করে টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়ার অভিযোগ গাইবান্ধার পলাশবা‌ড়ি‌তে মিথ্যা অপপ্রচা‌রের প্রতিবা‌দে এক সংবাদ স‌ম্মেলন অনুষ্ঠিত হয়েছে মধুপুর উপজেলা ইয়াকুব আলী নির্বাচনী জনসভা অনুষ্ঠিত ৪৮ নওগাঁ ৩ আসনের এমপির মা,সবিতা চক্রবর্তীর দশম প্রণয় দিবস পালিত

পুঠিয়ায় চার ধাপে ৫৯৮টি পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের ঘর

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৫৮ বার পঠিত

সোহেল রানা রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধান

রাজশাহীর পুঠিয়া উপজেলায় শেষ ধাপে (চতুর্থ) গৃহহীন ও ভ’মিহীন ২৫৪ টি পরিবার পেল আশ্রয়ণের ঘর। গতকাল বুধবার (২২ মার্চ) উপজেলা পরিষদ মিলনায়তনে গৃহহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। আশ্রয়ণ প্রকল্প-২-এর আওতায় চতুর্থ পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন-গৃহহীন পরিবারের কাছে বাড়ি হস্তান্তর করাসহ পুঠিয়া উপজেলাকে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা করেন। মাথা গোঁজার ঠাঁই পেয়ে গৃহহীন ওই পরিবারগুলো খুশি প্রকাশ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুল হাই মোহাম্মদ আনাছ, পিএএ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সহকারী কমিশনার (ভূমি) আরাফাত রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল, উপজেলা আ.লীগের সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম, শিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৌসুমি রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের, জিউপাড়া ইউপি চেয়ারম্যান হোসনে আরা বেগম, পুঠিয়া ইউপি চেয়ারম্যান আশরাফ খান ঝন্টু, পৌরসভার প্যানেল মেয়র কামাল হোসেনসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজ ও উপকারভোগী ব্যক্তিবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুল হাই মোহাম্মদ আনাছ বলেন, এ উপজেলায় ৪ ধাপে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৫৯৮টি ভূমিহীন-গৃহহীন পরিবার। এর মধ্যে ১ম ধাপে ৫৪টি, ২য় ধাপে ১১০টি, ৩য় ধাপে ১৮০টি এবং ৪র্থ ধাপে ২৫৪টি পরিবার পেলেন থা গোজার ঠাঁই । আর কোন ভূমিহীন ও গৃহহীন না থাকায় প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে পুঠিয়া উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেন। মাননীয় প্রধানমন্ত্রী বলেন, কোন কারণে কেউ ভূমিহীন ও গৃহহীন হলে এবং ভূমিহীন ও গৃহহীন পাওয়া গেলে তাদেরকেও ভবিষ্যতে ঘর প্রদান করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150