শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের কালীগঞ্জে হিট স্ট্রোকে এক পেপার বিক্রেতার মৃত্যু মনোহরদীতে দোকান মালিকের কাছে ভাড়াটে পক্ষের ৫ লক্ষ টাকা চাঁদা দাবীর অভিযোগ আহম্মেদাবাদ ইউনিয়নের সদস্য মোঃ মতিয়র ০৬ ওয়ার্ড কে মডেল হিসাবে গড়তে চায় কালাইয়ের ঝামুটপুর বানিহারা হাতিয়র এলাকাবাসীর সালাতুল ইস্তিসকার অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার সাংবাদিকদের স্বাস্থ্য সেবা বিষয়ক প্রতিষ্ঠান প্রেস হেলথ কেয়ার লিমিটেড স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এর গর্বিত অংশীদার হিসেবে যুক্ত হয়েছে মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল স্কুলের ধর্মীয় শিক্ষকের বিরুদ্ধে শিশু ধর্ষণের চেষ্টা মামলা নওগাঁয় প্রকাশ্য দিবালোকে সরকারি খাস জমির গাছ কেটে আড়াই লক্ষ টাকা লুটপাট দেখার কেউ নেই নওগাঁর নোচনাহার বাজারে স্টেশনারি ও কাপড়ের ৩ টি দোকান আগুনে পুড়ে ভূষ্মিভত নওগাঁর নিয়ামতপুর উপজেলার হরিপুর গ্রামে একই পরিবারের ৪ ভাই বোন শারীরিক প্রতিবন্ধী মধুপুরে ইসতিসকার সালাত ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে নওগাঁর ধামইরহাটে ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁয় স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে শিক্ষককের ১০ বছর সশ্রম কারাদন্ড, ৫০ হাজার টাকা জরিমানা দুপচাঁচিয়াতে তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি থেকে বাঁচার জন্য সালাতুল ইস্তিসকার নামাজ আদায় নওগাঁর ধামইরহাটে গ্রিন ভয়েসের ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নওগাঁ সেনা সদস্যকে মারধর করে টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়ার অভিযোগ গাইবান্ধার পলাশবা‌ড়ি‌তে মিথ্যা অপপ্রচা‌রের প্রতিবা‌দে এক সংবাদ স‌ম্মেলন অনুষ্ঠিত হয়েছে মধুপুর উপজেলা ইয়াকুব আলী নির্বাচনী জনসভা অনুষ্ঠিত ৪৮ নওগাঁ ৩ আসনের এমপির মা,সবিতা চক্রবর্তীর দশম প্রণয় দিবস পালিত

স্কুলছাত্রী মুক্তি রানীে বর্মণ কে দিনদুপুরে নৃশংস হত্যার প্রতিবাদে নওগাঁয় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত!!!!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৫৮ বার পঠিত

“””””””””””””””””””””””””””””””””””””””
উজ্জ্বল কুমার সরকার নওগাঁ প্রতিনিধিঃ

নেত্রকোনায় স্কুলছাত্রী মুক্তি রাণী বর্মণকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে নৃশংস ভাবে হত্যার প্রতিবাদে এবং জড়ীতদের কঠোর বিচার দাবিতে নওগাঁয় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপূরে নওগাঁ জেলা শহরের মুক্তির মোড়ে ঘন্টা ব্যাপী এই কর্মসূচী পালন করা হয়।
বাংলাদেশ উদীচী শিল্প গোষ্ঠী, সামাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন এবং চারণ সাংস্কৃতিক সংগঠনের যৌথ উদ্যোগে এই কর্মসূচী পালন করা হয়।
বাংলাদেশ উদীচী শিল্প গোষ্ঠী নওগাঁ জেলা শাখার সভাপতি আতাউল হক সিদ্দিকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাসদের নওগাঁর আহবায়ক জয়নাল আবেদিন মুকুল, সিপিব‘র নওগাঁর সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সিপিবি’র সাবেক সভাপতি ও সদস্য প্রদ্যুৎ ফৌজদার, উদীচীর সহ-সভাপতি উৎপল সাহা, উদীচীর নওগাঁর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, চারণ সাংস্কৃতিক নওগাঁর সদস্য সচীব আলিফ পাহান, সিপিবি’র সদরের সাধারণ সম্পাদক আলীমূর রেজা, বাসদ শাহিন চৌধুরী এবং
শ্রী সুবল চন্দ্র মন্ডল প্রমূখ।
বক্তরা বলেন, বখাটে কর্তৃক প্রেম প্রস্তাবে রাজি না হওয়ার কারনে মঙ্গলবার দুপুরে স্কুল থেকে বান্ধবীদের সাথে বাড়ি ফেরার পথে পথ আটকিয়ে বখাটে কাওসার ধারালো দা দিয়ে মুক্তিরাণীকে কুপিয়ে জখম করেন। স্থানীয়দের সহযোগিতায় মুক্তিকে দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মুক্তি মারা যান। ঘটনায় পরদিন বুধবার অভিযুক্ত কাওসারকে গ্রেফতার করেন পুলিশ। বক্তরা আরো বলেন, সারাদেশে বিচারহীনতার সংস্কৃতির কারণেই এই ভাবে প্রকাশ্যে হত্যাকান্ড চালোনো হচ্ছে। এই নৃশংস হত্যার সাথে জড়িত হত্যাকারী কাওসারসহ আরো জড়িতদের দ্রুত আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে।
অভিযুক্ত বখাটে কাওসার নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার প্রেম নগর গ্রামের শামসু মিয়ার ছেলে।
নিহত মুক্তা রাণী বর্মণ বারহাট্টা উপজেলার বাউসি ইউনিয়নের ছালিপুরা গ্রামের নিখিল বর্মনের মেয়ে। সে প্রেম নগর ছালিপুড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150