মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
শিরোনাম :
মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত মধুপুরে সর্বজনীন পেনশন স্কিম সহায়তা কেন্দ্র ও রেজিষ্ট্রেশন বুথ উদ্বোধন স্বামী- কর্তৃক স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্ত্রীর মামলা বিশ্বসাহিত্য কেন্দ্রের ভ্রাম্যমাণ লাইব্রেরি জয়পুরহাট ইউনিটের এপ্রিল মাসের মাসিক আড্ডা অনুষ্ঠিত কালাইয়ের ওমর স্কুলে এপ্রিল মাসের শিক্ষক-স্টাফদের জন্মদিন পালন গাইবান্ধার পলাশবাড়ীতে বোরো ধানের বাম্পার ফলন আনন্দে কৃষক  দুপচাঁচিয়ায় বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে এমপির ব্যক্তিগত অর্থায়নে রাস্তা নির্মাণের উদ্বোধন জয়পুরহাটে নিকাহ রেজিস্ট্রারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত চলতে মৌসুমে ৯ মে হজ ফ্লাইট শুরু হচ্ছে,হজ যাত্রীদের নিয়ে প্রথম সৌদি আরবের উদ্দেশ্যে রওনা দেবে নওগাঁয় তীব্র গরমে পথচারীদের মাঝে ক্যাপ,পানি ও খাবার স্যালাইন বিতরন করেন সুমন এমপি নওগাঁর আত্রাইয়ে শিক্ষার মান উন্নয়নে সকল প্রধান শিক্ষকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁর মান্দায় অসহায় মানুষ মাঝে অনুদানের চেক ও ঢেউটিন বিতরণ সামাজিক ও নিরাপত্তার জন্যই সর্বজনীন পেনশন স্কিমের আওতায় আসুন জেলা প্রশাসক বগুড়া টাঙ্গাইলের ধনবাড়ীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত নওগাঁর বদলগাছী ও পত্নীতলার ছয়টি অবৈধভাবে গড়ে উঠা ইটভাটাকে ৯ লক্ষ টাকা জরিমানা আগামী ৯ থেকে ১১ মেয়র মধ্যে এসএসসির ফল প্রকাশ করবে আন্তঃ শিক্ষা বোর্ড সাবেক মন্ত্রী পুত্র শত কোটি টাকার মালিক এবার হতে চান উপজেলা চেয়ারম্যান  নওগাঁর বদলগাছী উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জন চেয়ারম্যান প্রার্থী নওগাঁর রাণীনগর উপজেলায় নির্বাচনে রিতা মোরগ প্রতীক রিতাকে মেম্বার নির্বাচিত ঘোষণা

চাঁপাইনবাবগঞ্জে হাজী আইনুদ্দিন জামে মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১৫২ বার পঠিত

 

এসএম রুবেল
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে হাজী আইনুদ্দিন জামে মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৫ জুলাই) দুপুরে জুমার নামাজ শেষে এর উদ্বোধন করা হয়। শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের চকচুনাখালী গ্রামে এই মসজিদের চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।

ভিত্তিপ্রস্তর উদ্বোধনে উপস্থিত ছিলেন, হাজী আইনুদ্দিন জামে মসজিদের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল হায়াত, মসজিদের প্রতিষ্ঠাতা ও দাতা হাজি আইনুদ্দিনের নাতি মোহা. জাফর আলী, হাজ্বী আইনুদ্দিনের চতুর্থ প্রজন্ম ও বাংলাদেশ ফিজিওথেরাপি এ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু মোহাম্মদ রামীম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোহা. ইসাহাক বারী, ভূমি কর্মকর্তা দূুরুল হোদাসহ স্থানীয় কয়েকটি মসজিদের ইমাম, সভাপতি ও সাধারণ সম্পাদক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লিরা।

ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে মসজিদের কাজের উন্নয়ন এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, হাজী আইনুদ্দিন জামে মসজিদের ইমাম মো. ইউসুফ আলী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150