রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁ ধামইরহাটে জলের স্তর নেমেছে ১০০ ফুট নিচে মোটর টিউবওয়েল উঠছ না কোমল জল নওগাঁয় তীব্র তাপদাহে বোরধান কাটার সময় হিটস্ট্রোকে রেজাউল ইসলাম নামে এক শ্রমিকের মৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র শেখ জামালের ৭১ তম জন্মদিন গাইবান্ধার গোবিন্দগঞ্জে নির্মাণাধীন মিনি স্টেডিয়ামের পাইলিং এর চোরাবালিতে ডুবে যাওয়া কিশোর অপূৃর্ব বিশ্বাসকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস  নওগাঁয় কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে হিটস্ট্রোকে প্রাণ গেল শিক্ষক শাহাদতের মধুপুরে নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন ও কর্মীসভা অনুষ্ঠিত নওগাঁ খাল-বিল, নদী নালা দখল মুক্ত ও দূষণের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠান অনুষ্ঠিত শোক সংবাদ! শোক সংবাদ!! নওগাঁর মহাদেবপুরে ফুলবাড়ি নিবাসী মোঃ আব্দুর হামিদ খাঁন সকলকে কাঁদিয়ে পরপারে পাড়ি দিলেন কালাইয়ে ৪১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার ভয়াবহ গরমে বিনামূল্যে পান করানো হচ্ছে ঠান্ডা শরবত বিদ্যুতের তার ছিড়ে মারা গেলো ভাই, বোন এবং মা দুপচাঁচিয়া থানা পুলিশের অভিযানে তিন মাদকসেবী গ্রেফতার বাংলার সাংস্কৃতিক চেতনার ধারক প্রবোধচন্দ্র সেনের শুভ জন্মদিন আজ নওগাঁ জেলা শাখার উদ্যোগে ড্যাব আয়োজিত শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও পানি বিতরণ মধুপুরের বিভিন্ন স্থানে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত দুপচাঁচিয়া উপজেলার তালোড়ায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত এত্তো কাঁদালি দোস্ত : ভালো থাকিস ওপারে দুপচাঁচিায়ায় ৩ মাদক সেবীসহ গ্রেফতার ৬ জন লালমনিরহাটের কালীগঞ্জে হিট স্ট্রোকে এক পেপার বিক্রেতার মৃত্যু মনোহরদীতে দোকান মালিকের কাছে ভাড়াটে পক্ষের ৫ লক্ষ টাকা চাঁদা দাবীর অভিযোগ আহম্মেদাবাদ ইউনিয়নের সদস্য মোঃ মতিয়র ০৬ ওয়ার্ড কে মডেল হিসাবে গড়তে চায়

মধুপুরে যুবককে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করেছে দুর্বৃত্তরা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৫৮ বার পঠিত

বাবুল রানা বিশেষ প্রতিনিধি মধুপুর টাঙ্গাইল।।

টাঙ্গাইলের মধুপুর উপজেলার কুড়ালিয়া ইউনিয়নের বানিয়াবাড়ী গোরস্হান মোড়ের জঙ্গলে আল আমিন (২২) নামের এক যুবককে এলোপাতাড়ি ভাবে মারপিট করে গুরুতর ভাবে আহত করেছে দুর্বৃত্তরা।
মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার বানিয়াবাড়ী গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে আল আমিন (২২) কে বানিয়াবাড়ী গোরস্হান মোড়ের জঙ্গলে নিয়ে ৪/৫ জনের একটি সংঘবদ্ধ সন্ত্রাসী বাহিনী তাকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।
আহতের বড় ভাই আমিনুল ইসলাম জানান, আল আমিনকে হত্যার উদ্দেশ্যে ধলপুর গ্রামের আক্কাছ আলী আক্কার ছেলে মোবাইল ফোনে আল আমিনকে বানিয়াবাড়ী মোড়ে ডেকে এনে তাকে গোরস্হান মোড়ের জঙ্গলে নিয়ে যায়। সেখানে পূর্ব থেকে উৎপেতে থাকা ধলপুর গ্রামের আবুল মাঝির ছেলে শাহ আলম, বানিয়াবাড়ী গ্রামের রশিদের ছেলে জাহীদুল সহ ৪/৫জনের সন্ত্রাসী বাহিনী আল আমিনকে টেনেহিঁচড়ে জঙ্গলে নিয়ে এলোপাতাড়ি ভাবে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে মাথায় গুরুতর এবং শরীরের বিভিন্ন স্হানে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে।
আল আমিনের ডাক চিৎকার শুনে স্হানীয় লোকজন এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে
স্হানীয় লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। তার অবস্হার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ঘটনায় আহত আল আমিনের ভাই আমিনুল ইসলাম বাদী হয়ে মধুপুর থানায় একটি লিখিত অভিযোগ পত্র দাখিল করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150