মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত গোমস্তাপুর উপজেলার সোনাবর উচ্চ বিদ্যালয়ে নবীনদের বরণ, এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে পটুয়াখালীতে অবশেষে বিয়ে করলেন আরিফ-মারিয়া নওগাঁ দিঘীরহাট ৫ কিঃমিঃ রাস্তা সংস্কারে দীর্ঘদিন বন্ধ থাকার ফলে জনজীবন অতিষ্ঠ,দূর্ভোগ সৃষ্টি হচ্ছে দেখার কেউ নেই! নওগাঁয় ফ্লিমষ্টাইলে চোখেমুখে মরিচের গুড়া ছিটিয়ে ছিনতাই এর নগত ১০ লক্ষ ১০ হাজার রাজশাহী ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রয়াত বেলাল হোসেন চতুর্থতম মৃত্যুবার্ষিকী রাস্তায় পথরোধ করে চোখমুখে মরিচের গুঁড়া ছিটিয়ে টাকা ছিনতাই, গ্রেফতার ২ নগরীতে গরু চুরি মামলার আসামি গ্রেফতার সরকার জাতি-ধর্ম-বর্ণ-গোষ্ঠী নির্বিশেষে সবার উন্নয়ন করে যাচ্ছে : এমপি জয়পুরহাটে এক ভূয়া নার্স আটক বগুড়ায় ১৭ হাজার টাকার জাল নোটসহ এক যুবক গ্রেফতার অন্ধকারেও আলো ঝলমলে লড়িহরা গ্রাম চট্টগ্রাম মহানগর বিচার বিভাগ কর্তৃক আয়োজিত ‘মত বিনিময় সভায়, সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় নওগাঁ শিক্ষার গুণগত মান ও নতুন কারিকুলাম বিষয়ে প্রধান শিক্ষকদের মত বিনিময় সভা অনুষ্ঠান অনুষ্ঠিত!!!! রমজানকে সামনে রেখে নগরীতে অভিযান শুরু, ৬ ব্যবসায়ীর জরিমানা নওগাঁর শতবর্ষী ঐতিহ্যবাহী বালুভরা সন্ন্যাসতলা ৭দিন ব্যাপী মহানাম যঞ্জানুষ্ঠান অনুষ্ঠিত!!!! কৈমারী দাখিল মাদ্রাসায় দাখিল পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিতঃ পিরোজপুরে প্রাথমিক শিক্ষক সমিতিরি সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন সিকদার এমপিওভূক্ত শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের দাবিতে মান্দায় শিক্ষকদের সমাবেশ রাঙ্গাবালীতে নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নভেম্বরে ঋতুপর্ণা-প্রসেনজিতের বিয়ে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৮ বার পঠিত

ফাইল ছবি
গত ফেব্রুয়ারিতে বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ের ঘোষণা দেন টালিউড অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জী। অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে বিয়ে তার! বিয়েতে সবাইকে ডিজিটাল কার্ডের মাধ্যমে নিমন্ত্রণও জানান এই অভিনেতা। আর এবার বিয়ের তারিখ জানালেন প্রসেনজিৎ।

তবে এই বিয়ে বাস্তব জীবনে নয়। শুধুই সিনেমায়। সিনেমার নাম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। প্রসেনজিৎ-ঋতুপর্ণাকে টালিউডের সবচেয়ে সফল জুটি বলা হয়ে থাকে। এই সফল জুটির সিনেমা নিয়েই অভিনব প্রচারণা চালাচ্ছেন তারা।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম হ্যান্ডেলে টালিউড সুপারস্টার জানান, বিয়ের তারিখ নির্ধারণ করা হয়েছে। আগামী ২৫ নভেম্বর ২০২২ ইং তারিখে বিয়ের বড় উদযাপনে যোগ দিন।

এছাড়া অভিনেতা একটি অ্যানিমেটিক টিজার শেয়ার করেছেন। সেখানে এক পুরুষ কণ্ঠ বলছে, বাবা আসছে নতুন সিনেমা, আসছে প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা।

এর আগে ২৩ সেপ্টেম্বর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছিলেন প্রসেনজিৎ। সেখানে দেখা যায়, প্রসেনজিৎ হঠাৎ করেই বন্ধ ঘরে ‘ঋতু ঋতু’ করে চিৎকার করেন। তার ডাকাডাকিতে অভিনেত্রী ঋতুপর্ণা বলেন, এত চেঁচামিচি করছো কেন? জবাবে অভিনেতা বলেন, এবার বিয়ের ডেট (তারিখ) ঠিক করা উচিত নয়? প্রসেনজিতের প্রশ্নে লজ্জায় ঋতুপর্ণা বলেন, কী আজেবাজে বকছো! আমাদের বিয়ের ডেট, ছেলে-মেয়ে বড় হয়েছে। আমাদের বিয়ের ডেট! এরপর তারকা বুম্বাদা বলেন, আরে আমাদের বিয়ের ডেটের কথা থোড়ি বলছি! আরে ভেতরে!

এভাবেই প্রসেনজিৎ-ঋতুপর্ণাকে কথা বলতে দেখা যায়। তবে তারপরে তারা কী বলেন-না বলেন তা আর শোনা যায়নি। ‘আরে ভেতরে’ বলার পরই ঘর ছেড়ে বাইরে বেরিয়ে পড়েন অভিনেতা। লজ্জায় অভিনেত্রীও ঘর ছাড়েন।

প্রায় দেড় দশক পর শিবপ্রসাদ-নন্দিতা ‘প্রাক্তন’ সিনেমার মধ্য দিয়ে পর্দায় ফিরেছিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। এরপর কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘দৃষ্টিকোণ’ সিনেমায় (২০১৮) কাজ করেন তারা। সূত্র: হিন্দুস্তান টাইমস

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150