শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক ক্রাইম তালাশ প্রতিনিধি সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত হয় ঢাকা রিপোর্টার ইউনিটি হলে আজ সুনামগঞ্জের কৃতি সন্তান জহির মিয়ার শুভ জন্মদিন ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০(পঞ্চাশ) লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার নওগাঁর বদলগাছী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠান নওগাঁয় পূর্ব শত্রুতার জেরে রাতের আঁধারে বাগানের গাছ কাটা বাদলের বিরুদ্ধে অভিযোগ ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ার গাবতলীতে স্বামীকে আটক রেখে স্ত্রীকে গণধর্ষণ ৫ ধর্ষক গ্রেফতার সরিষাবাড়ীতে উজ্জল হত্যা মামলার আসামিদের  ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মধুপুরে অবৈধভাবে মাটিকাটার অপরাধে ১লক্ষ টাকা জরিমানা গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলছে নতুন আঙ্গিকে থিয়েটার সিজারিয়ান অপারেশন মধুপুরে চালু হয়েছে নারী উদ্যোগত্বা পারুলের ঢাকা রেস্টুরেন্ট দুপচাঁচিয়ায় শ্রী শ্রী বাসন্তী পূজা অনুষ্ঠিত বাংলার জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ন দাস আর নেই : নওগাঁর মহাদেবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁ ভুয়া সিআইডি পুলিশ কর্মকর্তা গ্রেফতার দুপচাঁচিয়ায় প্রাণিসম্পদ সেবা ও প্রদর্শনী অনুষ্ঠিত মধুপুর সহকারী পুলিশ সুপারের আবারও বিশাল অর্জন সরিষাবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে নওগাঁর সাপাহারে আদিবাসী মঙ্গল টুডু নামে এক কৃষকের আম বাগানের গাছ কর্তনের অভিযোগ দুপচাঁচিয়ায় থানা পুলিশের অভিযানে ১০ জন গ্রেপ্তার

প্রেমিকের আবদার মেটাতে ১৪ বছরের মেয়েকে ধর্ষণে সাহায্য মায়ের!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ১৯০ বার পঠিত

নতুন বছরের প্রথমদিন একটু স্মরণীয় করে রাখতে ঘুরতে বের হয়েছিলেন তিন বোনসহ পাঁচ জন। শুক্রবার (০১ জানুয়ারি) সকালে তারা ঢাকা থেকে প্রাইভেটকারে করে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলায় যান। সারাদিন ভৈরবের মেঘনা ব্রিজসহ বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান। বেড়ানো শেষে বিকেলে তারা আপন নীড়ে ফিরছিলেন। কিন্তু পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান তিন বোনসহ চার জন। তাদের সঙ্গে থাকা আরো একজন আহত অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন হাসপাতালে।

শুক্রবার বিকেল ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বেলাবো উপজেলার নারায়ণপুর ইউনিয়নে জঙ্গুগুয়া এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নরসিংদী জেলার পলাশ উপজেলার চলনা গ্রামের মৃত বেনু মিয়ার তিন মেয়ে খায়রুন নাহার (৩৫), কামনা (২৪) ও তিশা (২২), ঢাকা বেইজিং ডাইং অ্যান্ড উইভিং ইন্ডাস্ট্রিজের জেনারেল ম্যানেজার ইয়াকুব আলীর ছেলে নোয়াব আলী (৫৪), এ ঘটনায় রুনা বেগম নামে আরো এক নারী গুরুতর আহত হয়েছেন।

ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানান, এ ঘটনায় প্রাইভেটকারটির চার যাত্রী নিহত হয়েছেন। সংঘর্ষে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। পরে দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি কেটে মরদেহগুলো উদ্ধার করা হয়, এ ঘটনায় আহত হয় একজন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটিতে চালকসহ মোট পাঁচ জন ছিলেন। তারা ঢাকা থেকে ভৈরব ঘুরতে গিয়েছিলেন। বিকেলে ঢাকায় ফিরছিলেন। পথে মহাসড়কের জঙ্গুগুয়া এলাকা অতিক্রম করার সময় আল মোবারক পরিবহন নামে সিলেটগামী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারটির সংঘর্ষ হয়। বাসটি প্রচণ্ড গতিতে অন্য একটি বাসকে ওভারটেক করতে গেলে প্রাইভেটকারটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পরে ভৈরব হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাইভেটকারটি কেটে হতাহতদের উদ্ধার করে।

ঘটনার প্রত্যক্ষদর্শী কাজল মিয়া জানান, হঠাৎ বিকট শব্দ শুনে তাকিয়ে দেখি একটা প্রাইভেটকার একটি বাসের ভেতর ঢুকে যাচ্ছে। বাসটি প্রাইভেটকারটিকে নীচে ফেলে ঠেলে অনেকদূর নিয়ে যায়। পরে এগিয়ে গিয়ে দেখি চার জনই মারা গেছেন। আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান বলেন, দুর্ঘটনার পরপরই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে চার জনের মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসা হয়। গুরুতর আহত রুনা বেগমকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150