রবিবার, ২৮ মে ২০২৩, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনাম :
ঝিনাইগাতীতে ক্ষুদ্রনৃগোষ্ঠিদের নিয়ে নিরাপদ মাতৃত্ব বিষয়ে কমিউনিটি সেশন অনুষ্ঠিত শেরপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নাছরিনের সংবাদ সম্মেলন প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সরিষাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন নওগাঁয় রাতের আঁধারে ধানের পালায় আগুন লাগার ঘটনায় থানায় অভিযোগ দিয়ে ফাঁসানোর চেষ্টাঃ “বস্টনে পবিত্র বুদ্ধ পূর্ণিমা উদযাপন” খানকাহ শরীফ মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় ও মাজার জিয়ারত করেছেন খায়রুজ্জামান লিটন। শেরপুরে ১০ দফা দাবী বাস্তবায়নে জনসমাবেশ অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক ক্লাবের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও চট্টগ্রাম মহানগর কমিটি গঠন সভা অনুষ্ঠিত পিবিআই বাগেরহাট জেলার আয়োজন ওয়ার্কশপ অনুষ্ঠিত গাজীপুর সিটির নগর মাতা মেয়র জায়েদা খাতুন সরিষাবাড়িতে এলাকাবাসীর নিজ উদ্যোগে রাস্তার সংস্কার সৌদিতে দুই বাংলাদেশি হজ এজেন্সি মালিককে ৯ লাখ সৌদি রিয়ালসহ গ্রেপ্তার জাতীয় শিক্ষা সপ্তাহে জেলা পর্যায়ে শ্রেষ্ট অধ্যক্ষ কামরুননাহার তালোড়া ইউনিয়ন পরিষদের ২৩ – ২৪ সালের বাজেট ঘোষণা দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যান হতদরিদ্রের মাঝে টিউবল বিতরণ নওগাঁ উৎসব মুখর পরিবেশে মধ্যে দিয়ে রিফাত ফল ভান্ডার শুভ উদ্বোধন!! শায়েখ মোহাম্মদ মামুনূর রশীদের আসর টু মাগরিব ক্লাস দুর্গাপুর থানার তিন কর্মকর্তাসহ চার জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ : ঝিনাইগাতীতে মডেল সমজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি ফৌজদারি আইনে মামলা চলবে চাঁদের বিরুদ্ধে আদালতে।

প্রেমিকের বৌভাতে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ২৫৪ বার পঠিত

প্রেমিকের বৌভাতে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন
বৌভাতের অনুষ্ঠান।

টাঙ্গাইলের সদর উপজেলার বিল মাগুড়াটা গ্রামের আব্দুর রহমান প্রেমিকাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অন্যত্র বিয়ে করেন। আর তা জানতে পেরে বিয়ের দাবি নিয়ে শনিবার (১৯ ডিসেম্বর) বৌভাতের অনুষ্ঠানে অনশন করেন তার প্রেমিকা। এতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আব্দুর রহমান বিল মাগুড়াটা গ্রামের রমজান আলীর ছেলে ও ব্যুরো বাংলাদেশের নারায়ণগঞ্জ শাখার ফিল্ড অফিসার পদে কর্মরত।

স্থানীয়রা জানান, আব্দুর রহমান ছুটিতে এসে শুক্রবার (১৮ ডিসেস্বর) সদর উপজেলার পয়লা গ্রামে বিয়ে করেন। রাতে বাসর করে শনিবার (১৯ ডিসেম্বর) তার বাড়িতে বৌভাতের আয়োজন করেন। এরই মধ্যে বিয়ের খবর শুনে বিয়ের দাবি নিয়ে আব্দুর রহমানের বাড়িতে অনশন শুরু করেন তার প্রেমিকা। দুপুরে কনে পক্ষের লোকজন দাওয়াত খেতে এসে প্রেমিকাকে অনশন করতে দেখে বিব্রত হন।

শনিবার (১৯ ডিসেম্বর) বিকেলে আব্দুর রহমানের বাড়িতে গিয়ে দেখা যায়, উঠানে তাবু টাঙানো। চেয়ার টেবিল বসানো আছে। অনেকে দুপুরের খাবার খেয়েছেন। পয়লা গ্রামের আত্মীয়রাও খাবার খেয়ে দাঁড়িয়ে রোদ পোহাচ্ছেন। তবে কথা বলার জন্য আব্দুর রহমান ও তার পরিবারের কাউকে পাওয়া যায়নি।

আব্দুর রহমানের প্রেমিকা বলেন, তিনি ও আব্দুর রহমান সাত বছর আগে থেকে শহরের একটি কাটিং সেন্টারে চাকরি শুরু করেন। চাকরির সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের পর আব্দুর রহমানকে অনেক টাকা দিয়েছেন তিনি। আব্দুর রহমানের বোন-জামাই বিদেশ যাওয়ার সময়ও ৫০ হাজার টাকা দিয়ে সহযোগিতা করেছেন। এক বছর আগে আব্দুর রহমানের ব্যুরো বাংলাদেশে চাকরি হয় এব্ং চাকরিসূত্রে নারায়ণগঞ্জে চলে যান। তবে তাদের মধ্যে মোবাইল ফোনে যোগাযোগ ছিলো।

ওই তরুণী অভিযোগ করেন, শনিবার সকালে তিনি বিয়ের বিষয়টি জেনে আব্দুর রহমানের বাড়িতে অনশন শুরু করেন। পরে তাকে মারধর করা হয়। স্থানীয়ারা এসে তাকে উদ্ধার করেন। পরে তিনি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

ওই তরুণী আরও বলেন, ‘আমার মা-বাবা বেঁচে নেই। আমার বিয়ের প্রস্তাব আসলেও আব্দুর রহমান তা করতে দেননি। তিনি আমাকে বিয়ে করার প্রতিশ্রুতি দেন। আমার কাছ থেকে অনেক টাকাও নিয়েছেন।’

এ বিষয়ে আব্দুর রহমানের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে স্থানীয় মাতাব্বর নজরুল ইসলাম জানান, বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজকুমার বলেন, বিষয়টি তিনি শুনেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150