রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিল্পী অমর পালের প্রয়াণ দিবস আজ : দৈনিক ক্রাইম তালাশ প্রতিনিধি সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত হয় ঢাকা রিপোর্টার ইউনিটি হলে আজ সুনামগঞ্জের কৃতি সন্তান জহির মিয়ার শুভ জন্মদিন ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০(পঞ্চাশ) লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার নওগাঁর বদলগাছী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠান নওগাঁয় পূর্ব শত্রুতার জেরে রাতের আঁধারে বাগানের গাছ কাটা বাদলের বিরুদ্ধে অভিযোগ ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ার গাবতলীতে স্বামীকে আটক রেখে স্ত্রীকে গণধর্ষণ ৫ ধর্ষক গ্রেফতার সরিষাবাড়ীতে উজ্জল হত্যা মামলার আসামিদের  ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মধুপুরে অবৈধভাবে মাটিকাটার অপরাধে ১লক্ষ টাকা জরিমানা গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলছে নতুন আঙ্গিকে থিয়েটার সিজারিয়ান অপারেশন মধুপুরে চালু হয়েছে নারী উদ্যোগত্বা পারুলের ঢাকা রেস্টুরেন্ট দুপচাঁচিয়ায় শ্রী শ্রী বাসন্তী পূজা অনুষ্ঠিত বাংলার জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ন দাস আর নেই : নওগাঁর মহাদেবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত নওগাঁ ভুয়া সিআইডি পুলিশ কর্মকর্তা গ্রেফতার দুপচাঁচিয়ায় প্রাণিসম্পদ সেবা ও প্রদর্শনী অনুষ্ঠিত মধুপুর সহকারী পুলিশ সুপারের আবারও বিশাল অর্জন সরিষাবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে নওগাঁর সাপাহারে আদিবাসী মঙ্গল টুডু নামে এক কৃষকের আম বাগানের গাছ কর্তনের অভিযোগ

মোবাইল ফোন ক্যামেরায় চমক দেখাবে স্যামসাং

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৩৬৯ বার পঠিত

৬০০ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর তৈরির পথে দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্ট স্যামসাং। প্রতিষ্ঠানটির সবশেষ সংযোজন গ্যালাক্সি নোট ২০ আলট্রা। যেখানে সর্বোচ্চ ফ্ল্যাগশিপের এই স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা।

সব রেকর্ড ভেঙে ৬০০ মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোনের পরিকল্পনার কথা জানাজানি হওয়ায় বর্তমানে বিষয়টি স্মার্টফোন দুনিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে।

স্যামসাংয়ের আগামী পরিকল্পনার কথা উল্লেখ করে টুইটারে একটি ছবি পোস্ট করেছে আইস ইউনিভার্স। যেখানে গ্যালাক্সি নোট ২০ আল্ট্রা স্মার্টফোনে ব্যবহৃত আইসোসেল সেন্সরের কথা বলা হয়েছে। তবে ৬০০ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সরের বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানায়নি স্যামসাং।

এদিকে স্যামসাংয়ের সবচেয়ে বড় এক্সপেরিয়েন্স স্টোর ভারতে আগামী ১৪ জানুয়ারি ‘গ্যালাক্সি এস২১’ হ্যান্ডসেট অবমুক্ত করা হবে বলে জানা গেছে। নতুন হ্যান্ডসেটগুলোর বহরে ‘গ্যালাক্সি এস২১’ ছাড়াও থাকছে ‘গ্যালাক্সি এস২১ প্লাস’ ও ‘গ্যালাক্সি এস২১ আল্ট্রা’। পাওয়া যাবে গোলাপি, বেগুনী, ধূসর, সাদা ও কালো রংয়ে। সেটগুলোতে মডেলভেদে ৬.২ থেকে ৬.৮ ইঞ্চির পর্দা ও ৪০০০ থেকে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

স্যামসাং অপেরা হাউজের (বেঙ্গালুরু) কর্মকর্তারা একটি টেলিকম সাইটকে জানিয়েছেন, ২০০০ রুপিতে ইতোমধ্যে প্রি-অর্ডার নেওয়া শুরু হয়েছে। যদিও পুরো দামের ঘোষণা এখনো আসেনি। ২৯ জানুয়ারি থেকে ভারতে পুরোদমে এস২১ সিরিজের হ্যান্ডসেটগুলো বিক্রি শুরু হবে। গ্যালাক্সি এস২১ আল্ট্রায় থাকছে ১০৮ মেগাপিক্সেলের মূল ক্যামেরা, সঙ্গে ১০ মেগাপিক্সেলের দুটি সেন্সর ও ১০এক্স অপটিক্যাল জুম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150