শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়া থানা পুলিশের অভিযানে তিন মাদকসেবী গ্রেফতার বাংলার সাংস্কৃতিক চেতনার ধারক প্রবোধচন্দ্র সেনের শুভ জন্মদিন আজ নওগাঁ জেলা শাখার উদ্যোগে ড্যাব আয়োজিত শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও পানি বিতরণ মধুপুরের বিভিন্ন স্থানে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত দুপচাঁচিয়া উপজেলার তালোড়ায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত এত্তো কাঁদালি দোস্ত : ভালো থাকিস ওপারে দুপচাঁচিায়ায় ৩ মাদক সেবীসহ গ্রেফতার ৬ জন লালমনিরহাটের কালীগঞ্জে হিট স্ট্রোকে এক পেপার বিক্রেতার মৃত্যু মনোহরদীতে দোকান মালিকের কাছে ভাড়াটে পক্ষের ৫ লক্ষ টাকা চাঁদা দাবীর অভিযোগ আহম্মেদাবাদ ইউনিয়নের সদস্য মোঃ মতিয়র ০৬ ওয়ার্ড কে মডেল হিসাবে গড়তে চায় কালাইয়ের ঝামুটপুর বানিহারা হাতিয়র এলাকাবাসীর সালাতুল ইস্তিসকার অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার সাংবাদিকদের স্বাস্থ্য সেবা বিষয়ক প্রতিষ্ঠান প্রেস হেলথ কেয়ার লিমিটেড স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এর গর্বিত অংশীদার হিসেবে যুক্ত হয়েছে মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল স্কুলের ধর্মীয় শিক্ষকের বিরুদ্ধে শিশু ধর্ষণের চেষ্টা মামলা নওগাঁয় প্রকাশ্য দিবালোকে সরকারি খাস জমির গাছ কেটে আড়াই লক্ষ টাকা লুটপাট দেখার কেউ নেই নওগাঁর নোচনাহার বাজারে স্টেশনারি ও কাপড়ের ৩ টি দোকান আগুনে পুড়ে ভূষ্মিভত নওগাঁর নিয়ামতপুর উপজেলার হরিপুর গ্রামে একই পরিবারের ৪ ভাই বোন শারীরিক প্রতিবন্ধী মধুপুরে ইসতিসকার সালাত ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে নওগাঁর ধামইরহাটে ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত

শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত, তদন্তে কমিটি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ১৯ বার পঠিত

***সুমন মালি**
পটুয়াখালী জেলা , প্রতিনিধি :

পটুয়াখালীর গলাচিপা উপজেলার সুহরী মাধ্যমিক বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক সবুজ খানের বিরুদ্ধে একই স্কুলের সহকারী শিক্ষক (গণিত) শিপন চন্দ্র রায়কে মারধর করে লাঞ্ছিত করাসহ জীবননাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) সকালে গোলখালী ইউনিয়নের হরিদেবপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনের সড়কে। প্রতিকার চেয়ে ভুক্তভোগী শিক্ষক উপজেলা নির্বাহী অফিসার ও মাধ্যমিক শিক্ষা অফিসারের দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন। এ ঘটনায় স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি কতৃক ৩ সদস্যে বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

ভুক্তভোগী শিক্ষকসহ স্কুলের একাধিক শিক্ষকের সাথে কথা বলে জানা যায়, বুধবার বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন নিয়ে শিক্ষকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শিক্ষক সুবজ খান সহকারী শিক্ষক শিপন চন্দ্রকে মারধর করতে তেরে আসে। এ ঘটনার জেরে বৃহস্পতিবার সকালে শিপন চন্দ্র বিদ্যালয়ের উদ্দেশ্য রওনা করলে পথিমধ্যে সবুজ পথ রোধ করে। একপর্যায়ে বহিরাগত কিছু ছেলে নিয়ে অতর্কিতভাবে শিপন চন্দ্রকে মারধর করে।

ভুক্তভোগী শিক্ষক অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে স্কুল ম্যানেজিং কমিটি গঠন নিয়ে অনিয়ম চলছে। বুধবার স্কুলে এ বিষয় নিয়ে সহকারী প্রধান শিক্ষকের সাথে ও আমার সাথে শরীরচর্চা শিক্ষক সবুজ খানের কথা কাটাকাটি হয়। আমাকে অকথ্য ভাষায় গালি-গালাজ করে হুমকি দেয়। এসময় আমি প্রতিবাদ করলে মারধর করতে তেরে আসে। পরে বৃহস্পতিবার রাস্তায় গাড়ি থেকে নামিয়ে আমাকে মারধর করে সবুজ।

সহকারী প্রধান শিক্ষক জুলেখা বেগম বলেন, ম্যানেজিং কমিটি গঠন নিয়ে শিক্ষকদের মধ্যে অসন্তোষ সৃষ্টি হয়। গোপনে কমিটি গঠন করা হয়েছে যা আমরা শিক্ষকরা জানি না। এ নিয়ে বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে আলোচনা করার সময় শরীরচর্চা শিক্ষক সবুজ খান অসৌজন্যমূলক আচরণ করে। পরে সহকারী শিক্ষক শিপন চন্দ্রকে মারধর করে লাঞ্ছিত করেছে।

অভিযোগের বিষয় শরীরচর্চা শিক্ষক সবুজ খানকে ফোন করে পাওয়া যায়নি।

সুহরী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রাজা মিয়া মুঠোফোনে বলেন, এসএসসি পরীক্ষা কেন্দ্রে দ্বায়িত্ব থাকায় ঘটনার বিষয় কিছু জানি না। পরে বিভিন্ন মারফতে জানতে পেরে বিদ্যালয়ের সভাপতিকে অবহিত করি। তিনি তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করে ৩০ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মহিউদ্দিন আল হেলাল বলেন, এ ধরনের ঘটনা অতন্ত্য দুঃখজনক। লিখিত অভিযোগ পেয়েছি। শুনানি করে অভিযুক্তের বিষয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150