সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় বার্মিজ চাকু দেশীয় অস্ত্র সহ বিভিন্ন মামলায় ১৪ জন গ্রেফতার জয়পুরহাট জেলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত খ্যাতনামা লেখক ড. হুমায়ূন আজাদের জন্মদিন আজ : নওগাঁ ধামইরহাটে জলের স্তর নেমেছে ১০০ ফুট নিচে মোটর টিউবওয়েল উঠছ না কোমল জল নওগাঁয় তীব্র তাপদাহে বোরধান কাটার সময় হিটস্ট্রোকে রেজাউল ইসলাম নামে এক শ্রমিকের মৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র শেখ জামালের ৭১ তম জন্মদিন গাইবান্ধার গোবিন্দগঞ্জে নির্মাণাধীন মিনি স্টেডিয়ামের পাইলিং এর চোরাবালিতে ডুবে যাওয়া কিশোর অপূৃর্ব বিশ্বাসকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস  নওগাঁয় কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে হিটস্ট্রোকে প্রাণ গেল শিক্ষক শাহাদতের মধুপুরে নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন ও কর্মীসভা অনুষ্ঠিত নওগাঁ খাল-বিল, নদী নালা দখল মুক্ত ও দূষণের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠান অনুষ্ঠিত শোক সংবাদ! শোক সংবাদ!! নওগাঁর মহাদেবপুরে ফুলবাড়ি নিবাসী মোঃ আব্দুর হামিদ খাঁন সকলকে কাঁদিয়ে পরপারে পাড়ি দিলেন কালাইয়ে ৪১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার ভয়াবহ গরমে বিনামূল্যে পান করানো হচ্ছে ঠান্ডা শরবত বিদ্যুতের তার ছিড়ে মারা গেলো ভাই, বোন এবং মা দুপচাঁচিয়া থানা পুলিশের অভিযানে তিন মাদকসেবী গ্রেফতার বাংলার সাংস্কৃতিক চেতনার ধারক প্রবোধচন্দ্র সেনের শুভ জন্মদিন আজ নওগাঁ জেলা শাখার উদ্যোগে ড্যাব আয়োজিত শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও পানি বিতরণ মধুপুরের বিভিন্ন স্থানে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত দুপচাঁচিয়া উপজেলার তালোড়ায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত এত্তো কাঁদালি দোস্ত : ভালো থাকিস ওপারে দুপচাঁচিায়ায় ৩ মাদক সেবীসহ গ্রেফতার ৬ জন

ইসলামপুরে মিথ্যা মামলায় হয়রানি শিকার ভুক্ত ভুগি পরিবার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ১৬ বার পঠিত

ভ্রাম্যমাণ প্রতিনিধি

জামালপুর জেলা ইসলামপুর উপজেলা পৌরশহরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে পালিত ভাইয়ের মামলা হয়রানি অভিযোগ উঠেছে ।

জানায়ায়, পৌর শহরে টংগের আলগা উওরপাড়া গ্রামের মৃত্যু আব্দুল কুদ্দুসের নিজ ঔরুষের সন্তান মবেদ আলী,জবেদ আলী ও পালিত ছেলে জাফর আলী দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে পায়তারা করছেন।
গত ৯ ফেব্রুয়ারী জাফর আলী বাদি হয়ে বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত জামালপুর এর পিটিশন মোকদ্দমা নং-৮৮/২০২৪ অভিযোগে হয়রানি শিকার মবেদ ও জবেদ আলী পরিবার।

মবেদ আলী বলেন, আমার বাবা মৃত আব্দুল কুদ্দুস,মা ও দুইজনের মুত্যু হয়েছে। আমার বড় মায়ের সন্তান এক ছেলে,দুই মেয়ে ও আমার মায়ের গর্ভের আমিসহ দুই বোন। আমরা দুই ভাই দীর্ঘদিন ধরে আমার বাবা-মা হীস্যা মুল্য ঔ জমিতে বসবাস করে আচ্ছি। আমার বাবা জীবিত থাকা কালিন পালিত ভাই জাফর আলীকে ছোট থেকে লালন পালন করেন। এবং হেবা দলিল মুলে দশ শতাংশ জমি দেন।যাহার মৌজা টংগের আলগা সাবেক দাগনং,১৯২ খতিয়ান নং,৪৩৮ ঔ খতিয়ান ভুক্ত ২৯৫ নং দাগ,যাহার হালদাগ ৭৬৮। আমার বাবা জাফর আলীকে জমি দান করেন এবং আলাদা বসতভিটা করেদেন। জমি দলিল নং,১৭০৫ সন,১৯৮২।

জবেদ আলী জানান,আমার ছোট ভাই মবেদ আলী আমিসহ যে জমিতে বসবাস করে আসিতেচ্ছি,হঠাং করে পালিত ভাই জাফর আলী আমাদের বসতভিটা জমি উপর ১২ শতাংশ দাবি করেন বলে জানান।
এ ব্যাপারে আমরা কিছু জানতাম না। পরে খোজ নিয়ে জানতে পারি জাফর আলী নামে দলিল রয়েছে। যাহার দলিল নং,৪৪৪৮ সন ৯৩। যাহা চৌহুদ্দি মৌজা টংগের আলগা,সাবেক দাগ,১৯২ হাল ৪৩৮ ঔ খতিয়ানে ২৯৫ নং দাগ,হাল দাগ নং ১৯৫ এই দাগে ১২ শতাংশ জমি ক্রয় করেন দাতা আব্দুল কুদ্দুস ও নুরেন নেছা বেওয়া। আমার পালিত ভাই যে জমি ক্রয় করেছেন যে জমি উপর আমি ও আমার ভাই দাবি নেই। তাহাকে কোন প্রকারে হুমকি ও দেইনিয়। এলাকায় প্রভাবশালী হওয়ায় আমাদের বসতভিটা জোরপূর্বক দখল করে নেওয়ার পায়তারা করে যাচ্ছেন। এবং তিনি আমাদের দুই ভাই,আমাদের পরিবারসহ সবাইকে মিথ্যা মামলায় জড়িয়ে আদালতে মামলা দায়ের করেন।

আমরা দীর্ঘদিন ধরে বসবাস করে আসিতেছে মৌজা,টংগের আলগা,যাহার খতিয়ান নং ৮৩ দাগনং,৭৬৮ জমিতে। তাই আমাদের পালিত ভাইয়ের দায়ের করা মিথ্যা মামলা থেকে রক্ষাপেতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জরালু ভাবে অনুরুধ জানায় এজাহার ভুক্ত জমি মামলা দলিলটি সুস্থ তদন্ত দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে জাফর আলী সঙ্গে কথা বলা চেষ্টা করলে জাফর আলী কথা বলা অনিচ্ছুক প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150