মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আগামী ৯ থেকে ১১ মেয়র মধ্যে এসএসসির ফল প্রকাশ করবে আন্তঃ শিক্ষা বোর্ড সাবেক মন্ত্রী পুত্র শত কোটি টাকার মালিক এবার হতে চান উপজেলা চেয়ারম্যান  নওগাঁর বদলগাছী উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জন চেয়ারম্যান প্রার্থী নওগাঁর রাণীনগর উপজেলায় নির্বাচনে রিতা মোরগ প্রতীক রিতাকে মেম্বার নির্বাচিত ঘোষণা নওগাঁ মাদক মামলায় মুকুল নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত নওগাঁ ১৫ টন সরকারি রেশনের চাল কেনার অপরাধে ১ লাখ টাকা জরিমানা দুপচাঁচিয়ায় বার্মিজ চাকু দেশীয় অস্ত্র সহ বিভিন্ন মামলায় ১৪ জন গ্রেফতার জয়পুরহাট জেলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত খ্যাতনামা লেখক ড. হুমায়ূন আজাদের জন্মদিন আজ : নওগাঁ ধামইরহাটে জলের স্তর নেমেছে ১০০ ফুট নিচে মোটর টিউবওয়েল উঠছ না কোমল জল নওগাঁয় তীব্র তাপদাহে বোরধান কাটার সময় হিটস্ট্রোকে রেজাউল ইসলাম নামে এক শ্রমিকের মৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র শেখ জামালের ৭১ তম জন্মদিন গাইবান্ধার গোবিন্দগঞ্জে নির্মাণাধীন মিনি স্টেডিয়ামের পাইলিং এর চোরাবালিতে ডুবে যাওয়া কিশোর অপূৃর্ব বিশ্বাসকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস  নওগাঁয় কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে হিটস্ট্রোকে প্রাণ গেল শিক্ষক শাহাদতের মধুপুরে নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন ও কর্মীসভা অনুষ্ঠিত নওগাঁ খাল-বিল, নদী নালা দখল মুক্ত ও দূষণের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠান অনুষ্ঠিত শোক সংবাদ! শোক সংবাদ!! নওগাঁর মহাদেবপুরে ফুলবাড়ি নিবাসী মোঃ আব্দুর হামিদ খাঁন সকলকে কাঁদিয়ে পরপারে পাড়ি দিলেন কালাইয়ে ৪১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার ভয়াবহ গরমে বিনামূল্যে পান করানো হচ্ছে ঠান্ডা শরবত বিদ্যুতের তার ছিড়ে মারা গেলো ভাই, বোন এবং মা দুপচাঁচিয়া থানা পুলিশের অভিযানে তিন মাদকসেবী গ্রেফতার

নওগাঁয় ৮৬৭০ জন কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৯ বার পঠিত

উজ্জ্বল কুমার সরকার নওগাঁঃ

নওগাঁর মান্দায় খরিপ-১ মৌসুমে কৃষি প্রণোদনাকর্মসূচির আওতায় বিনামূল্যে ৮ হাজার ৬৭০ জন কৃষক পেলেন পাট, আউশ ধান ও গ্রীষ্মকালিন পেঁয়াজের বীজ ও সার।
সোমবার (৮ এপ্রিল) বেলা ১১টার দিকে পরিষদের হলরুমে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য এসএম ব্রহানী সুলতান মামুদ গামা।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মোল্লা, উপজেলা কৃষি কর্মকর্তা শায়লা শারমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মন্ডল।
আরও উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সীমা কর্মকার, কাঁশোপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা শহিদুল্লাহ, উপসহকারী নাজমুল ্হক টুটুল প্রমুখ। এ প্রসঙ্গে উপজেলা কৃষি কর্মকর্তা শায়লা শারমিন বলেন, গ্রীষ্মকালিন পেঁয়াজ উৎপাদনের লক্ষে ২৮০জন কৃষকের প্রত্যেককে এককেজি করে পেঁয়াজের বীজ, ২০ কেজি ডিএপি ও ২০ কেজি এমওপি সারসহ বালাইনাশক দেওয়া হবে। এছাড়া ৬৭০জন কৃষক পাবেন এককেজি করে পাটের বীজ। কৃষি কর্মকর্তা আরও বলেন, চলতি আউশ মৌসুমে উপজেলার ৭৭২০জন কৃষককে ৫কেজি করে আউশ ধানের বীজসহ ১০ কেজি ডিএপি ও ১০ কেজি করে এমওপি দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150