মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আগামী ৯ থেকে ১১ মেয়র মধ্যে এসএসসির ফল প্রকাশ করবে আন্তঃ শিক্ষা বোর্ড সাবেক মন্ত্রী পুত্র শত কোটি টাকার মালিক এবার হতে চান উপজেলা চেয়ারম্যান  নওগাঁর বদলগাছী উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জন চেয়ারম্যান প্রার্থী নওগাঁর রাণীনগর উপজেলায় নির্বাচনে রিতা মোরগ প্রতীক রিতাকে মেম্বার নির্বাচিত ঘোষণা নওগাঁ মাদক মামলায় মুকুল নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত নওগাঁ ১৫ টন সরকারি রেশনের চাল কেনার অপরাধে ১ লাখ টাকা জরিমানা দুপচাঁচিয়ায় বার্মিজ চাকু দেশীয় অস্ত্র সহ বিভিন্ন মামলায় ১৪ জন গ্রেফতার জয়পুরহাট জেলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত খ্যাতনামা লেখক ড. হুমায়ূন আজাদের জন্মদিন আজ : নওগাঁ ধামইরহাটে জলের স্তর নেমেছে ১০০ ফুট নিচে মোটর টিউবওয়েল উঠছ না কোমল জল নওগাঁয় তীব্র তাপদাহে বোরধান কাটার সময় হিটস্ট্রোকে রেজাউল ইসলাম নামে এক শ্রমিকের মৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র শেখ জামালের ৭১ তম জন্মদিন গাইবান্ধার গোবিন্দগঞ্জে নির্মাণাধীন মিনি স্টেডিয়ামের পাইলিং এর চোরাবালিতে ডুবে যাওয়া কিশোর অপূৃর্ব বিশ্বাসকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস  নওগাঁয় কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে হিটস্ট্রোকে প্রাণ গেল শিক্ষক শাহাদতের মধুপুরে নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন ও কর্মীসভা অনুষ্ঠিত নওগাঁ খাল-বিল, নদী নালা দখল মুক্ত ও দূষণের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠান অনুষ্ঠিত শোক সংবাদ! শোক সংবাদ!! নওগাঁর মহাদেবপুরে ফুলবাড়ি নিবাসী মোঃ আব্দুর হামিদ খাঁন সকলকে কাঁদিয়ে পরপারে পাড়ি দিলেন কালাইয়ে ৪১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার ভয়াবহ গরমে বিনামূল্যে পান করানো হচ্ছে ঠান্ডা শরবত বিদ্যুতের তার ছিড়ে মারা গেলো ভাই, বোন এবং মা দুপচাঁচিয়া থানা পুলিশের অভিযানে তিন মাদকসেবী গ্রেফতার

পটুয়াখালীতে বাসের মধ্যে এক সাংবাদিকের উপর হামলা চালালো অজ্ঞাত সন্ত্রাসী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৬ বার পঠিত

মাসুমা জাহান,বরিশাল ব্যুরো:

পটুয়াখালীতে বাসে করে বাড়ি যাওয়ার পথে এক জ্যেষ্ঠ সাংবাদিক সঞ্জয় দাস লিটুর ওপর হামলা সন্ত্রাসী চালানো হয়েছে।গতকাল মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে লাউকাঠি ব্রিজের উত্তরপাড় শিয়ালীবাজারে এ ঘটনা ঘটে।

লিটু চ্যানেল নিউজ২৪, বাংলাদেশ প্রতিদিন ও বিডিনিউজ২৪.কম এর পটুয়াখালী জেলা প্রতিনিধি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকায় বিডি নিউজের একটি কর্মসূচি শেষে মঙ্গলবার বিকেলে মেঘনা পরিবহনের বাসে পটুয়াখালী আসছিলেন তিনি। এ সময় একজন সন্ত্রাসী তার ওপর হামলা করে পালিয়ে যায়। বরগুনার সাংবাদিক কামাল হোসেন তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

কামাল হোসেন বলেন, ‘বাসটি পটুয়াখালী পৌঁছালে হঠাৎ অজ্ঞাত একজন সন্ত্রাসী সাংবাদিক লিটুর ওপর হামলা চালায়। এতে লিটু গুরুতর আহত হন। হামলার সময় নিজেকে পটুয়াখালীর শীর্ষ সন্ত্রাসী বলেও দাবি করেন তিনি।

এদিকে হামলার নিন্দা জানিয়েছেন পটুয়াখালী জেলায় কর্মরত সংবাদ কর্মীরা। তারা দ্রুত এ হামলার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, আমরা আহত সাংবাদিকের খোঁজ নিয়েছি। হাসপাতালে আমি সহ ফোর্সরা তার কথা শুনেছি। আমরা প্রাথমিক তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেবো। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে কাজ শুরু করেছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150