মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আগামী ৯ থেকে ১১ মেয়র মধ্যে এসএসসির ফল প্রকাশ করবে আন্তঃ শিক্ষা বোর্ড সাবেক মন্ত্রী পুত্র শত কোটি টাকার মালিক এবার হতে চান উপজেলা চেয়ারম্যান  নওগাঁর বদলগাছী উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জন চেয়ারম্যান প্রার্থী নওগাঁর রাণীনগর উপজেলায় নির্বাচনে রিতা মোরগ প্রতীক রিতাকে মেম্বার নির্বাচিত ঘোষণা নওগাঁ মাদক মামলায় মুকুল নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত নওগাঁ ১৫ টন সরকারি রেশনের চাল কেনার অপরাধে ১ লাখ টাকা জরিমানা দুপচাঁচিয়ায় বার্মিজ চাকু দেশীয় অস্ত্র সহ বিভিন্ন মামলায় ১৪ জন গ্রেফতার জয়পুরহাট জেলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত খ্যাতনামা লেখক ড. হুমায়ূন আজাদের জন্মদিন আজ : নওগাঁ ধামইরহাটে জলের স্তর নেমেছে ১০০ ফুট নিচে মোটর টিউবওয়েল উঠছ না কোমল জল নওগাঁয় তীব্র তাপদাহে বোরধান কাটার সময় হিটস্ট্রোকে রেজাউল ইসলাম নামে এক শ্রমিকের মৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র শেখ জামালের ৭১ তম জন্মদিন গাইবান্ধার গোবিন্দগঞ্জে নির্মাণাধীন মিনি স্টেডিয়ামের পাইলিং এর চোরাবালিতে ডুবে যাওয়া কিশোর অপূৃর্ব বিশ্বাসকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস  নওগাঁয় কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে হিটস্ট্রোকে প্রাণ গেল শিক্ষক শাহাদতের মধুপুরে নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন ও কর্মীসভা অনুষ্ঠিত নওগাঁ খাল-বিল, নদী নালা দখল মুক্ত ও দূষণের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠান অনুষ্ঠিত শোক সংবাদ! শোক সংবাদ!! নওগাঁর মহাদেবপুরে ফুলবাড়ি নিবাসী মোঃ আব্দুর হামিদ খাঁন সকলকে কাঁদিয়ে পরপারে পাড়ি দিলেন কালাইয়ে ৪১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার ভয়াবহ গরমে বিনামূল্যে পান করানো হচ্ছে ঠান্ডা শরবত বিদ্যুতের তার ছিড়ে মারা গেলো ভাই, বোন এবং মা দুপচাঁচিয়া থানা পুলিশের অভিযানে তিন মাদকসেবী গ্রেফতার

বায়তুল মোকাররমে পালিত হয়ে গেলো সায়েম সোবহানের মাসব্যাপী ইফতার বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ৯ বার পঠিত

শোয়েব হোসেন —
রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদ প্রাঙ্গণে গোটা রমজান মাসব্যাপী সরব ও মুখরিত ছিল ফ্রি ইফতার বিতরণ ও দোয়া মাহফিলে । উক্ত কর্মসূচি বাস্তবায়ন করা হয় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, সায়েম সোবহান আনভির এর সৌজন্যে।

জানা যায়, দেশের স্বনামধন্য ও শীর্ষস্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, সায়েম সোবহান আনভির এর আর্থিক সহযোগিতা ও শুভেচ্ছা স্বরূপ এবারের রমজানে ” মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচি-২০২৪” পালিত হয়। উক্ত কর্মসূচির আয়োজন ও ব্যবস্থাপনায় ছিলেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লী কমিটি। প্রতিদিন গড়ে অন্তত: তিন হাজার মুসল্লী ইফতার গ্রহণে সারিবদ্ধভাবে বসেন। সবার সামনে সুন্দর ও সুষ্ঠু ব্যবস্থাপনায় ইফতার সামগ্রী পরিবেশন করে দোয়া মাহফিল পরিচালনা করা হয়। যথাসময়ে ইফতার শেষে সকলে নামাজ আদায় করে বিদায় নেন।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত বিভিন্ন রোজাদার মুসল্লিগণ সকলে আত্মতৃপ্তির সাথে সায়েম সোবহান আনভীরকে আন্তরিকভাবে ভালোবাসেন ও দোয়া করেন বলে একযোগে জানা গেছে।তারা আরো জানান, সায়েম সোবহান দেশের বহু স্থানে নিয়মিত ভাবে দান খয়রাত করে অগনিত ভক্ত-জনতার অন্তরে দানবীর হিসেবে আখ্যায়িত হয়েছেন ইতিপূর্বেই ।

বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লী কমিটি কর্তৃপক্ষ জানান, সায়েম সোবাহান একজন উঁচু মাপের জনদরদি, সুন্দর ও স্বচ্ছ মনের মানুষ। গোটা রমজান মাসব্যাপী তার এমন আন্তরিক সহযোগিতা পেয়ে আমরা অতি আনন্দিত ও ধন্য। তার এমন মহত্ব ও অবদান আমরা কিংবা উপস্থিত মুসল্লীগন কখনোই ভুলতে পারবো না। আমরা মনেপ্রাণে দোয়া করি, মহান আল্লাহ পাক তাকে আরও মহান ও সম্মানিত অবস্থানে নিয়ে যাক।সেই সাথে সপরিবারের তার সুস্থ, সুখী জীবন ও দীর্ঘায়ু কামনা করি।

সায়েম সোবহান সম্পর্কে জানা যায়, তিনি দেশের সর্বোচ্চ মানের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবী ও দানশীল ব্যক্তিত্ব।তাছাড়াও তিনি বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন(বাজুস) এর প্রেসিডেন্ট এবং বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লী কমিটি’র প্রধান উপদেষ্টা।তিনি বহু বছর ধরেই দেশ-জাতির মঙ্গল ও কল্যাণের লক্ষ্যে নানান সেবা কার্যক্রম সুনাম ও সফলতার সাথে পরিচালনা করে আসছেন।একজন সফলকাম,মহানুভব, উদার ও মানবিক ব্যক্তি হিসেবে দেশ ও দেশের বাহিরে তার যথেষ্ট সুনাম-সুখ্যাতি ছড়িয়ে রয়েছে। তিনি বলেন,
“ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার পাশাপাশি দেশ ও জনতার খেদমতে কাজ করা আমাদের পরিবারের প্রাচীন ঐতিহ্য। দুঃখী, দরিদ্র ও অসহায় মানুষের চোখে মুখে হাসি ফোটাতে পারলে আমি অন্তরে স্বর্গীয় সুখ অনুভব ও গর্ববোধ করে থাকি।সকলের কাছে দোয়া চাই যেন আমি আজীবন দেশ ও দশের খেদমত আরো বেশি বেশি করতে পারি”।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150