মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
আগামী ৯ থেকে ১১ মেয়র মধ্যে এসএসসির ফল প্রকাশ করবে আন্তঃ শিক্ষা বোর্ড সাবেক মন্ত্রী পুত্র শত কোটি টাকার মালিক এবার হতে চান উপজেলা চেয়ারম্যান  নওগাঁর বদলগাছী উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জন চেয়ারম্যান প্রার্থী নওগাঁর রাণীনগর উপজেলায় নির্বাচনে রিতা মোরগ প্রতীক রিতাকে মেম্বার নির্বাচিত ঘোষণা নওগাঁ মাদক মামলায় মুকুল নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত নওগাঁ ১৫ টন সরকারি রেশনের চাল কেনার অপরাধে ১ লাখ টাকা জরিমানা দুপচাঁচিয়ায় বার্মিজ চাকু দেশীয় অস্ত্র সহ বিভিন্ন মামলায় ১৪ জন গ্রেফতার জয়পুরহাট জেলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত খ্যাতনামা লেখক ড. হুমায়ূন আজাদের জন্মদিন আজ : নওগাঁ ধামইরহাটে জলের স্তর নেমেছে ১০০ ফুট নিচে মোটর টিউবওয়েল উঠছ না কোমল জল নওগাঁয় তীব্র তাপদাহে বোরধান কাটার সময় হিটস্ট্রোকে রেজাউল ইসলাম নামে এক শ্রমিকের মৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র শেখ জামালের ৭১ তম জন্মদিন গাইবান্ধার গোবিন্দগঞ্জে নির্মাণাধীন মিনি স্টেডিয়ামের পাইলিং এর চোরাবালিতে ডুবে যাওয়া কিশোর অপূৃর্ব বিশ্বাসকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস  নওগাঁয় কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে হিটস্ট্রোকে প্রাণ গেল শিক্ষক শাহাদতের মধুপুরে নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন ও কর্মীসভা অনুষ্ঠিত নওগাঁ খাল-বিল, নদী নালা দখল মুক্ত ও দূষণের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠান অনুষ্ঠিত শোক সংবাদ! শোক সংবাদ!! নওগাঁর মহাদেবপুরে ফুলবাড়ি নিবাসী মোঃ আব্দুর হামিদ খাঁন সকলকে কাঁদিয়ে পরপারে পাড়ি দিলেন কালাইয়ে ৪১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার ভয়াবহ গরমে বিনামূল্যে পান করানো হচ্ছে ঠান্ডা শরবত বিদ্যুতের তার ছিড়ে মারা গেলো ভাই, বোন এবং মা দুপচাঁচিয়া থানা পুলিশের অভিযানে তিন মাদকসেবী গ্রেফতার

৫৮ নওগাঁ ৩ আসেন এমপির ব্যক্তিগত তহবিল থেকে ৩ হাজার অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ করেন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ১০ বার পঠিত

উজ্জ্বল কুমার সরকার নওগাঁঃ

নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপু) আসনের এমপি সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী সৌরেন বলেন, আমি আপনাদের এমপি, আপনাদের কারণেই এমপি হয়েছি। তাই আমৃত্যু আপনাদের সেবা করতে চাই, সহযোগিতা করতে চাই। আমি সবার মুখে হাসি ফোটাতে চাই। আমার কোনো চাওয়া নেই।
এমপি বলেন, আপনারা শুধু শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন দীর্ঘদিন বেঁচে থাকেন। কারণ শেখ হাসিনার হাতে এই দেশ আছে যতোদিন, দেশের জনগণ শান্তিতে থাকবে ততোদিন। শেখ হাসিনার কারণে সারা পৃথিবী এখন এই বাংলাদেশকে চেনে।
তিনি বলেন, আমি বসে নেই, আপনাদের জন্য কাজ করছি। অনেক কুচক্রী মহল, ভন্ড, দালাল, আছে। তারা আমার কাছে আসার চেষ্টা করবে। আমি জায়গা না দিলে তারা কুৎসা রটাবে। এদের সাথে আমার কোনো সম্পর্ক নেই। এদের কথায় আপনারা বিভ্রান্ত হবেন না। সোমবার (৮০মার্চ) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দিনব্যাপী বদলগাছী উপজেলার দু:স্থদের মাঝে ব্যক্তিগত ও প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার থেকে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বদলগাছী উপজেলা আওয়ামী লীগের পার্টি অফিস প্রাঙ্গনে বিকেল ৫ টার দিকে প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার থেকে তিনশত জন অসহায় ও দরিদ্রদের মাঝে বস্ত্র হিসেবে শাড়ি, ত্রিপিস, প্যান্ট, শার্ট, টি-শার্ট ও পাঞ্জাবী বিতরণ করেন। এর আগে দুপুরে বালুভরা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ব্যক্তিগত তহবিল থেকে নিজ হাতে ও ৮ টি ইউনিয়নের আনিছুর মেম্বারসহ স্ব স্ব প্রতিনিধির মাধ্যমে ৩ হাজার অসহায় ও দু:স্থদের মাঝে বস্ত্র হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন তিনি। আবুল হোসেন হাশেমের সভাপতিত্বে ও সাজুর সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমপির সহধর্মিনী রক্তিমা চক্রবর্ত্তী, বালুভরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সুকমল কর্মকার, বীর মুক্তিযোদ্ধা হাশেম আলী, সনৎ কুমার চক্রবর্ত্তী, রিপন চৌধুরীসহ অনেকে।এসময় লাঠি হাতে এসেছিলেন ৭০ বছরের ফিরোজা বেগম। তিনিসহ অনেকে খুশি হয়ে বললেন, ঈদের দিন নতুন এই পোশাকটি পড়তে পারবো। আমরা এমপিসহ প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবো, তারা যেন সবসময় অসহায়দের পাশে থাকেন। মজিবর রহমান উপহার পেয়ে জানালেন, জীবনের প্রথম এমপির হাত থেকে পেলাম। তাই খুব ভালো লাগছে।
নওগাঁ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By cinn24.com
themesbazar24752150